শনিবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় যুক্তরাষ্ট্র প্রবাসী যুবক নিখোঁজ

সংবাদদাতা, বেড়া, পাবনা, ৮ অক্টোবর ॥ পাবনার বেড়ায় হামিদুর রহমান সুজন (২৮) নামে আমেরিকা প্রবাসী এক যুবক ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের চ-ীপুর গ্রামের মৃত আজিজ মিয়ার ছেলে।

নিখোঁজ সুজনের চাচাত ভাই রফিকুল ইসলাম জিন্নাহ জানান, ৩ বছর ধরে সুজন আমেরিকায় বসবাস করছেন। দেড় মাস আগে তিনি বাড়িতে বেড়াতে আসেন। এ সময় তার বিয়ে করারও কথা ছিল। এরই মধ্যে দু’সপ্তাহ আগে তিনি বগুড়ার মাঝিরা নামক স্থানে বোনের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে গত বুধবার গ্রামের বাড়ি চন্ডীপুরের উদ্দেশে রওয়ানা হন। তার দুলাভাই আব্দুস সামাদ লাল তাকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে চলাচলকারী ‘আব্দুল্লাহ পরিবহন’ নামের একটি গাড়িতে উঠিয়ে দেন। সিরাজগঞ্জ আসা পর্যন্ত দুলাভাইয়ের সঙ্গে তার যোগাযোগ ছিল। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এতে পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

এদিকে ওইদিন তার পরিবারের লোকজন একটি বাস দুর্ঘটনায় হতাহতের খবর পেয়ে ধরে নেন তিনি মারা গেছেন। কিছু আত্মীয়স্বজন তার সন্ধান করতে দুর্ঘটনাস্থলে ছুটে যান, এবং বাড়ির লোকজন তাকে নিহত ভেবে কবর খনন করে রাখেন। কিন্তু ঘটনাস্থলে গিয়ে তারা জানতে পারেন তাকে বহনকারী গাড়ি দুর্ঘটনায় পড়েনি এবং তিনি দুর্ঘটনায় মারা যাননি। তখন বাড়ির লোকজন বিভিন্ন হাসপাতাল, থানাসহ নানা জায়গায় খোজাখুঁজি শুরু করেন। কিন্তু শনিবার পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার বৃদ্ধা মা সুফিয়া বেগম ছেলে নিখোঁজ হওয়ায় পাগলপ্রায় হয়ে পড়েছেন।

নিখোঁজ সুজনের বোন হাসিনা খাতুন এ ব্যাপারে গত শুক্রবার বগুড়ার শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৩০৯ তাং ৭-১০-১৬) করেছেন।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়