মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাষ্ট্রায়ত্ত ব্যাংকে নতুন ৬ ডিএমডি

আমিন উদ্দিন আহম্মদ ॥ সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়ে আমিন উদ্দিন আহম্মদ ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। এর আগে তিনি সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার্স অফিস ঢাকা-১ ও ২ এর জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৩ সালে প্রবেশনারি অফিসার পদে সোনালী ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩৩ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি বিভিন্ন শাখা, রিজিওনাল অফিস, প্রিন্সিপাল অফিস প্রধান এবং প্রধান কার্যালয়ে বহু গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি সোনালী ব্যাংক স্টাফ কলেজের অধ্যক্ষ হিসেবেও দায়িত্ব পালন করেন।

সরদার নূরুল আমিন ॥ ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়ে মুক্তিযোদ্ধা সরদার নূরুল আমিন সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। এর আগে তিনি সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৪ সালে সিনিয়র অফিসার (প্রবেশনারি) পদে সোনালী ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩২ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি এ ব্যাংকের প্রধান কার্যালয়ের আইটিহেড (জিএম) হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ৩টি জেনারেল ম্যানেজার্স অফিসের জিএম এবং প্রায় ২১ বছর শাখা প্রধান হিসেবে স্বচ্ছতা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

তারিকুল ইসলাম চৌধুরী ॥ সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়ে তারিকুল ইসলাম চৌধুরী ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। এর আগে তিনি সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৪ সালে ফিন্যান্সিয়াল এ্যানালিস্ট পদে সোনালী ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩২ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি বিভিন্ন শাখা, রিজিওনাল অফিস, প্রিন্সিপাল অফিস প্রধান, জেনারেল ম্যানেজার্স অফিসসহ প্রধান কার্যালয়ে বহু গুরুত্বপূর্ণ পদে স্বচ্ছতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।-বিজ্ঞপ্তি।

হেলাল উদ্দিন ॥ মোঃ হেলাল উদ্দিন সম্প্রতি পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডে নতুন উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন। ইতিপূর্বে তিনি একই ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

মোঃ হেলাল উদ্দিন ১৯৮৫ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। তিনি ৩১ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে শাখা, এরিয়া ও বিভাগীয় প্রধানসহ প্রধান কার্যালয়ের ফরেন ট্রেড, ইন্ডাস্ট্র্রিয়াল, জেনারেল ও রুরাল ক্রেডিট বিভাগে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

মশিউর আলী ॥ মশিউর আলী মহাব্যবস্থাপক হতে পদোন্নতি পেয়ে উপ-মহাব্যবস্থাপনা পরিচালক হিসেবে অগ্রণী ব্যাংকে যোগদান করেছেন। তিনি ইতোপূর্বে অগ্রণী ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৬-০২-১৯৮০ সালে সিনিয়র অফিসার (ফিন্যান্সিয়াল এ্যানালিস্ট) হিসেবে অত্র ব্যাংকে যোগদান করেন। ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপক, কর্পোরেট শাখা প্রধান, সার্কেল প্রধান ও অঞ্চল প্রধানসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন বিভাগের সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। Ñবিজ্ঞপ্তি

নজরুল ইসলাম ॥ মোঃ নজরুল ইসলাম উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পেয়ে সম্প্রতি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে (রাকাব) যোগদান করেছেন। এর আগে তিনি মহাব্যবস্থাপক হিসেবে জনতা ব্যাংক লিমিটেডের লোকাল অফিস, প্রধান কার্যালয়ের ক্রেডিট ডিভিশন এবং ঢাকা ডিভিশন প্রধানসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৩ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন।

নজরুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি সাতক্ষীরা জেলার সদর উপজেলায় জন্মগ্রহণ করেন। বৃহস্পতিবার রাকাবের জনসংযোগ কর্মকর্তা মোঃ সালাহউদ্দিন গাজী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।Ñস্টাফ রিপোর্টার, রাজশাহী

শীর্ষ সংবাদ:
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা