বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডেতে নতুন মুখ মোসাদ্দেক

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডেতে নতুন মুখ মোসাদ্দেক

অনলাইন ডেস্ক ॥ আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচের জন্য ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আজ দুপুরে ১৩ সদস্যের নামের তালিকা প্রকাশ করেন।

অ্যাকশন পরীক্ষা দিয়ে আসা তাসকিন আহমেদ এবং আরাফাত সানির এখনও রেজাল্ট পাওয়া যায়নি। এ কারণে এ দুজনের কাউকে দলে রাখা গেলো না। এছাড়া সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা আল-আমিন হোসেনকেও দলে রাখা হয়নি।

এই প্রথম ওয়ানডে দলে ডাক পেয়েছেন তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। গত জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রথম আন্তর্জাতিক অভিষেক হয় তার। যদিও ওই সিরিজে খেলেছেন মাত্র একটি ম্যাচ। এই প্রথম ওয়ানডে দলে জায়গা পেলেন এই তরুণ। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করার কারণে এই পুরস্কার পেলেন মোসাদ্দেক।

এছাড়াও, দীর্ঘদিন পর জাতীয় দলে ডাক পেলেন পেসার শফিউল ইসলাম। ২০১৪ সালের পর আর কোনো টেস্ট কিংবা ওয়ানডে খেলা হয়নি এই পেসারের। অবশেষে কঠোর পরিশ্রম করে আবারও দলে জায়গায় করে নিলেন তিনি। শফিউলের সঙ্গে পেসার হিসেবে রয়েছেন রুবেল হোসেন।

যথারীতি ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার সহকারী হলেন সাকিব আল হাসান। এছাড়া স্পেশালিস্ট স্পিনার হিসেবে রাখা হয়েছে তাইজুল ইসলামকে।

১৩ সদস্যের দল ॥ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, মাহমুদ উল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ