মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘরে আগুন দিয়ে শিশু হত্যা, দাদি আটক

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ আগুনে শিশুটির সৎমাও দগ্ধ হয়েছেন। শুক্রবার ভোররাতে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর হামড়াতলা এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত শিশু আল ফাতিম (দেড় বছর) ওই এলাকার আল আমিনের ছেলে। আগুন ধরিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শিশু আল ফাতিমের দাদি মনোয়ারা বেগম মনুকে আটক করেছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে আল ফাতিম তার সৎমা সীমার (৩০) সঙ্গে ঘরে ঘুমিয়ে ছিল। ভোররাতে ওই ঘরে অগ্নিকাণ্ডের বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন মারাত্মক দগ্ধ অবস্থায় সীমাকে উদ্ধার করে। তবে এর আগেই আগুনে পুড়ে মারা যায় শিশুটি।

স্থানীয় নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সোহরাব হোসেন জানান, ওই ঘরের ভেতরে তোষক, কাঁথা ও বালিশ এবং সীমার শাড়ি পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে পেট্রোলের একটি খালি পাত্র উদ্ধার করা হয়েছে। এ কারণে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ধারণার ভিত্তিতেই স্থানীয় লোকজন শুক্রবার সকালে আল ফাতিমের দাদি মনোয়ারা বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটির দাদি তাকে পুড়িয়ে হত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। গুরুতর দগ্ধ সৎমা সীমাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন