বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেন ভারতে ছেড়েছেন নার্গিস? মুখ খুললেন এতদিনে

কেন ভারতে ছেড়েছেন নার্গিস? মুখ খুললেন এতদিনে

অনলাইন ডেস্ক ॥ বলিউডে তাঁর শেষ সিনেমা ‘হাউসফুল ৩’। সামনেই মুক্তি পাওয়ার অপেক্ষায় ‘বাঞ্জো’। আপাতত হাতে আর কোনও কাজ নেই নার্গিস ফকরির। আর থাকবেই বা কী করে? বলিউড ছেড়ে যে তিনি পাড়ি জমিয়েছেন সাগর-পারে। কিন্তু হঠাৎই কেন কেরিয়ারের মধ্যে গগনে সব ছেড়েছুড়ে পালালেন নার্গিস?

বলি-পাড়ার অন্দরের গুঞ্জন বয়ফ্রেন্ড উদয় চোপড়ার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়াতেই নাকি গোঁসা করে দেশ ছেড়েছিলেন নায়িকা। আবার কারও কারও মতে হলিউডেই পাকাপাকি ঘাঁটি গাড়তে চেয়েই বলিউডকে বিদায় জানিয়েছিলেন তিনি। কিন্তু আসল কারণটা কী? তা অবশ্য জানা যায়নি এতদিন। এ বার ধোঁয়াশা কাটাতে মুখ খুললেন খোদ নার্গিস।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে নার্গিস জানান, ভয়ঙ্কর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। চিকিৎসার কারণেই নাকি আমেরিকা পাড়ি দিতে হয়েছিল তাঁকে। ‘‘আমার আর্সেনিক আর লেড পয়জনিং ধরা পড়েছিল। মারাত্মক অসুস্থ হয়ে পড়েছিলাম। এমনকী ডাক্তার আমার রিপোর্ট দেখে অবাক হয়ে গিয়েছিলেন।’’

কিন্তু এখন সম্পূর্ণ সুস্থ নার্গিস। কী করে ঘটল এমন মির‌্যাক্যাল? নার্গিস জানালেন, ‘‘নিজেই নিজের চিকিৎসা শুরু করলাম। আয়ুর্বেদ নিয়ে পড়াশুনা করলাম। টানা ছ’মাস আয়ুর্বেদিক চিকিৎসা করার পর যখন নতুন রিপোর্ট দেখে রীতিমতো চমকে যান আমার চিকিৎসকও।’’ আপাতত এক্কেবারে ফিট বছর ৩৬-এর এই নায়িকা। তাহলে কী এ বার দেশে ফিরবেন তিনি? উহুঁ! সেটার উত্তর অজানাই থেকে গেল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল