সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে মাদকের টাকা না দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২ আগস্ট ॥ আড়াইহাজারে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় সালমা নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী সোহেল মিয়া। সোমবার রাত একটার দিকে ফতেপুর ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

নিহত সালমার পিতা আমানউল্লাহ জানান, বিয়ের পর থেকেই সালমার স্বামী নেশাগ্রস্ত হয়ে স্ত্রীর ওপর নির্যাতন চালাত। সে সারাদিন নেশাগ্রস্ত থাকত এবং কোন কাজকর্ম করত না। সোহেল প্রায়ই সালমার কাছে নেশার টাকা দাবি করত। টাকা দিতে না পারলেই চালানো হতো অমানুষিক নির্যাতন।

সোমবার রাত দুটার দিকে সোহেল মোবাইল ফোনে জানায়, ‘আপনার মেয়ে ঘরের বাইরে পড়ে আছে, এসে দেখে যান।’ নিত্যদিনের মতো ঘটনা মনে করে আমানউল্লাহ মেয়ের বাড়িতে যাননি। মঙ্গলবার সকালে প্রতিবেশীরা খবর দেয় যে, সালমার লাশ সোহেলের ঘরের বাইরে পড়ে রয়েছে। নিহত সালমার হালিমা (৮) ও সোহানা (৩) নামে দুটি কন্যাসন্তান রয়েছে।

আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্বামী সোহেলসহ তার পরিবারের সবাই পালিয়ে গেছে।

শীর্ষ সংবাদ:
বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         সু চির ৪ বছরের সাজা         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ