বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গী আস্তানা সন্দেহে গুলশানের এক বাড়িতে অভিযান

স্টাফ রিপোর্টার ॥ জঙ্গী আস্তানা সন্দেহে গুলশানের একটি আলিশান বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। কিন্তু কোন জঙ্গীর সন্ধান মেলেনি। এ ঘটনায় বাড়ির মালিক বলছেন-পূর্ব শত্রুতার জের ধরে জঙ্গী ইস্যু কাজে লাগিয়ে হয়রানির জন্যই এ অভিযান। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির কেয়ারটেকারকে নিয়ে গেছে থানায়। অভিযানের সময় সন্দেহজনক কিছুই মেলেনি বাড়িটিতে। গুলশান-১ এর ১৩নং সড়কের ২নং বাসায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় এ বাড়িটির চারপাশে কৌতূহলী লোকজনের ভিড়। বাড়ির সামনে বিশাল গেট, সিসিটিভি ক্যামেরা, ওয়াচ টাওয়ার। বাইরে পুলিশ। হঠাৎ করেই আতঙ্ক ছড়িয়ে পড়ে বাড়িটিকে ঘিরে। তবে কিছুক্ষণ পরেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে। পুলিশ আশ্বস্ত করে, আতঙ্কের কিছু নেই। সন্দেহের কারণেই তারা বাড়িটি ঘুরে দেখে গেছেন। গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম এ সময় সাংবাদিকদের বলেন, আমাদের কাছে অভিযোগ ছিল এই বাড়িতে জঙ্গি আস্তানা বা সন্দেহভাজন কেউ থাকতে পারে। তবে অভিযোগকারীর পরিচয় প্রকাশ করা যাবে না।

৭ ডাকাত আটক ॥ তেজগাঁও এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাতদল ও গাড়ি চোরচক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। রাজধানীর তেজগাঁও এলাকা থেকে সোমবার রাতে র‌্যাব-২ এর চেকপোস্টে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি প্রাইভেটকার, ১টি মোটরসাইকেল, ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটকরা হলেন-মোক্তার হোসেন (৪৭), মোঃ আবদুল হাই (৩৫), মোঃ কবির হোসেন (২৭), মানিক মিয়া (৩৫), মোঃ সুমন রায়হান ওরফে সবুজ (২৮), মোঃ মেহেদী ওরফে বাবু (২৯)।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি