বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গী আস্তানা সন্দেহে গুলশানের এক বাড়িতে অভিযান

স্টাফ রিপোর্টার ॥ জঙ্গী আস্তানা সন্দেহে গুলশানের একটি আলিশান বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। কিন্তু কোন জঙ্গীর সন্ধান মেলেনি। এ ঘটনায় বাড়ির মালিক বলছেন-পূর্ব শত্রুতার জের ধরে জঙ্গী ইস্যু কাজে লাগিয়ে হয়রানির জন্যই এ অভিযান। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির কেয়ারটেকারকে নিয়ে গেছে থানায়। অভিযানের সময় সন্দেহজনক কিছুই মেলেনি বাড়িটিতে। গুলশান-১ এর ১৩নং সড়কের ২নং বাসায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় এ বাড়িটির চারপাশে কৌতূহলী লোকজনের ভিড়। বাড়ির সামনে বিশাল গেট, সিসিটিভি ক্যামেরা, ওয়াচ টাওয়ার। বাইরে পুলিশ। হঠাৎ করেই আতঙ্ক ছড়িয়ে পড়ে বাড়িটিকে ঘিরে। তবে কিছুক্ষণ পরেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে। পুলিশ আশ্বস্ত করে, আতঙ্কের কিছু নেই। সন্দেহের কারণেই তারা বাড়িটি ঘুরে দেখে গেছেন। গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম এ সময় সাংবাদিকদের বলেন, আমাদের কাছে অভিযোগ ছিল এই বাড়িতে জঙ্গি আস্তানা বা সন্দেহভাজন কেউ থাকতে পারে। তবে অভিযোগকারীর পরিচয় প্রকাশ করা যাবে না।

৭ ডাকাত আটক ॥ তেজগাঁও এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাতদল ও গাড়ি চোরচক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। রাজধানীর তেজগাঁও এলাকা থেকে সোমবার রাতে র‌্যাব-২ এর চেকপোস্টে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি প্রাইভেটকার, ১টি মোটরসাইকেল, ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটকরা হলেন-মোক্তার হোসেন (৪৭), মোঃ আবদুল হাই (৩৫), মোঃ কবির হোসেন (২৭), মানিক মিয়া (৩৫), মোঃ সুমন রায়হান ওরফে সবুজ (২৮), মোঃ মেহেদী ওরফে বাবু (২৯)।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা