বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে অপহৃত রিপন দুদিন পর উদ্ধার, আটক ২

নিজস্ব সংবাদদাতা, না’গঞ্জ, ২৩ জুলাই ॥ নারায়ণগঞ্জে অপহৃত রিপনকে (১৯) দুদিন পর উদ্ধার করেছে র‌্যাব-১১। শনিবার বিকেলে শহরের হাজীগঞ্জের আইটি স্কুলের সামনের পাকা রাস্তা হতে রিপনকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণে জড়িত অপু বর্মন (২১), মোঃ নাদিম (১৯) নামে দুজনকে গ্রেফতার করে র‌্যাব। শনিবার রাত পৌনে নয়টায় কালীরবাজারে র‌্যাব-১১ সিপিসি-১ এর কোম্পানি অধিনায়ক এএসপি শাহ্ শিবলী সাদিক সাংবাদিকদের এ তথ্য জানান।

বৃহস্পতিবার বিকেলে কিল্লারপুল থেকে রিপনকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা পরে পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। রিপনের স্বজনরা এ বিষয়ে অভিযোগের পর র‌্যাব শনিবার বিকেলে নারায়ণগঞ্জ থানার হাজীগঞ্জ আইটি স্কুলের সামনের পাকা রাস্তার ওপর হতে তাকে উদ্ধার করে। এ সময় অপহরণের ঘটনায় দুজনকে আটক করা হয়। র‌্যাব সদস্যরা অপহরণ কাজে ব্যবহৃত দুটি মোবাইল, একটি বাইসাইকেল ও একটি চাকু উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যায় পড়ে শ্রমিকের মৃত্যু ॥ সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনি এলাকায় শীতলক্ষ্যায় পড়ে জুয়েল রানা ওরফে জুলু (২৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় কাঁচপুর ল্যান্ডিং স্টেশন এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল জুলুর লাশ উদ্ধার করে। জুলু নাটোরের সিংড়া থানার শেরকুলের মৃত আবুল কাশেমের ছেলে। সে কাঁচপুর ল্যান্ডিং স্টেশনের পাশেই শ্রমিকদের জন্য নির্মিত একটি টিনশেড ঘরে বসবাস করত।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম জানান, জুলু মালামাল ওঠা-নামানোর (কুলি) শ্রমিক ছিল। দুপুরে বস্তা নামানোর সময় কাঠের সিঁড়ি থেকে পা পিছলে নদীতে পড়ে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে পরে তার লাশ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১