সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমের টানে ঘর ছেড়ে ঢাকায় এসে কিশোরী ধর্ষিত

স্টাফ রিপোর্টার ॥ প্রেমের টানে ঘর ছেড়ে রাজধানীতে এসে ধর্ষনের শিকার হয়েছে ১২ বছরের এক কিশোরী। সোমবার সকালে পুলিশ গাবতলীর একটি বাড়ি থেকে ওই কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

দারুস সালাম এসআই শাহ আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়রা ধর্ষক রুবেলকে পিটুনী দিয়ে পুলিশে দিয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

জানা গেছে, বরিশানের ওই কিশোরীর সঙ্গে কয়েক মাস ধরে মোবাইল ফোনে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ঢাকার বাসিন্দা আরিফ। প্রেমিক আরিফের আহ্বানে রবিবার বিকেলে কিশোরী বরিশাল থেকে লঞ্চে ঢাকায় আসে। সদরঘাট থেকে তাকে নিয়ে আমিনবাজারে চাচা রুবেল হোসেনের বাসায় যায় আরিফ। চাচা রুবেল হোসেন বাসায় জায়গা নেই বলে ফিরিয়ে দেয়। নিরাশ আরিফ। পরে চাচার কাছে কিশোরী প্রেমিকাকে রেখে কিছু না বলে কেটে পড়ে আরিফ। গভীর রাতে কিশোরীর চিৎকার শুনে আশপাশের বাসিন্দারা ছুটে এসে কিশোরীকে রক্তাক্ত অচেতন অবস্থায় পড়ে থাকতে েেখ। ক্ষিপ্ত বাসিন্দারা রুবেল হোসেনকে পিটুনি দিয়ে পুলিশে দেয়।

শীর্ষ সংবাদ:
প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট         লালকুঠি-রূপলাল হাউজ অংশ থেকে লঞ্চ টার্মিনাল সরাতে বললেন তাপস         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         আগামী ৯ জুলাই আমিরাতে ঈদুল আজহা         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার