শুক্রবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুলশান ও শোলাকিয়া হামলার ঘটনায় গোয়েন্দা সংস্থা ব্যর্থ ॥ এরশাদ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ঢাকার গুলশানে ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গী হামলার ঘটনায় দেশের গোয়েন্দা সংস্থাগুলো ব্যর্থতার পরিচয় দিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ। রবিবার দুপুরে তিনদিনের ব্যক্তিগত সফরে ঢাকা থেকে রংপুরে এসে নগরীর দর্শনায় তার পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

এ সময় এরশাদ বলেন, গুলশানের মতো অভিজাত এলাকায় কয়েকজন সন্ত্রাসী অস্ত্র নিয়ে নিরীহ মানুষদের হত্যা করল অথচ গোয়েন্দা সংস্থাগুলো আগে থেকে কিছুই জানতে পারল না। এটি দেশের গোয়েন্দা সংস্থাগুলোর চরম ব্যর্থতা। এজন্য এরশাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, যারা দায়িত্বে অবহেলা করেছে তাদের বাদ দিন।

এরশাদ আরও বলেন, দেশে কর্মসংস্থানের পদ সৃষ্টি না হওয়ায় যুবকরা জঙ্গীবাদে জড়িয়ে পড়ছে। দেশ ভাল নেই, দেশের মানুষও ভাল নেই। নিরাপত্তাহীনতায় ভুগছে দেশবাসী। সেই সঙ্গে বিদেশীরাও নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। এতে করে বিশ্ববাসীর কাছে দেশের ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, দেশের সঙ্কট নিরসনে আমি সব দলকে নিয়ে আলোচনায় বসতে বলেছিলাম কিন্তু সেটাতে কাজ হবে না। সরকারকেই এর সমাধান করতে হবে। কারা এর মদদদাতা তা সরকারকেই খুঁজে বের করতে হবে। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে এসে পৌঁছান এরশাদ। পরে সড়ক পথে পল্লী নিবাস বাসভবনে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আসিফ শাহরিয়ার, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসীরসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা         ফের ঢাবি ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ         হাজার কোটি টাকা পাচার হওয়ার কারণেই বিএনপির গায়ে জ্বালা         সিলেটে বন্যায় প্রাথমিক ক্ষতি হাজার কোটি টাকা         বিএনপি ক্ষমতায় যেতে অন্ধকার চোরাগলি খুঁজছে ॥ কাদের         ক্ষতিগ্রস্ত কৃষকদের ঋণ মওকুফের দাবি         ছাত্রলীগ-ছাত্রদল ব্যাপক সংঘর্ষে খুলনা নগরী রণক্ষেত্র ॥ আহত অর্ধশতাধিক         বাংলাদেশে গণমাধ্যমের বিকাশ অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ         বাংলাদেশে আমরা জঙ্গি দমন করেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২৮         ট্যাক্স দিয়ে বিদেশে পাচার টাকা দেশে আনা যাবে : অর্থমন্ত্রী