রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে শিক্ষক কর্তৃক ছাত্রীকে অপহরনের অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উজিরপুর বরতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীতে পড়–য়া ছাত্রী লাবনী আক্তারকে অপহরনের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা দায়েরের ৪৮ দিন পেরিয়ে গেলেও অপহৃতাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। উল্টো মামলা প্রত্যাহারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্মম নির্যাতনে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাদির স্বামী।

অপহৃতার খালা রেহানা বেগম অভিযোগ করেন, লাবনীর মা প্রবাসে থাকেন। তার বাবা নিরুদ্দেশ হওয়ায় জয়শ্রী গ্রামে তার কাছে থেকেই পড়াশুনা করছিলো লাবনী (৯)। গত ৪ মে লাবনীকে স্কুল থেকে প্রধানশিক্ষক সেলিনা আক্তার তার বরিশালের বাসায় নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরেও লাবনীর সন্ধান না পেয়ে গত ২০মে তিনি (রেহানা বেগম) উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রধানশিক্ষক সেলিনার নিকটাত্মীয় মিজানুর রহমান তাকে জিডি প্রত্যাহারের জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাননাশের হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় গত ৩১ মে তিনি বাদি হয়ে প্রধানশিক্ষক সেলিনা আক্তার, তার আত্মীয় শেফালী বেগম ও প্রধানশিক্ষকের ননদ জামাই মিজানুর রহমানকে আসামি করে উজিরপুর মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। মামলা দায়েরের এক মাস পর শেফালী ও মিজানুর রহমানকে পুলিশ গ্রেফতার করলেও অপহৃতা লাবনীকে আজও উদ্ধার করা সম্ভব হয়নি। তিনি আরও অভিযোগ করেন, অপহরন মামলার প্রধান আসামি সেলিনা বেগমের পুত্র সেনাবাহিনীর মেজর পদে কর্মরত রয়েছেন। সেই ক্ষমতার প্রভাব খাটিয়ে বরিশালের একটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যারা বুধবার (২২ জুন) তাদের কার্যালয়ে ডেকে নিয়ে তার স্বামী রফিকুল ইসলামের (৩৫) চোখ বেঁধে ঘন্টাব্যাপী অমানুষিক নির্যাতন চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রফিকুল ইসলাম অভিযোগ করেন, এসময় ঘটনাস্থলে প্রধানশিক্ষক সেলিনা আক্তার ও তার পুত্র (সেনা কর্মকর্তা) উপস্থিত ছিলেন। মামলা তুলে নিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাদির পরিবারকে এখনো হুমকি অব্যাহত রেখেছে বলেও তিনি উল্লেখ করেন।

উজিরপুর থানার ওসি গোলাম সরোয়ার বলেন, মামলার দুই আসামিকে গ্রেফতার করা হলেও অপহৃতাকে উদ্ধার করা যায়নি। পরে মামলাটি ডিবির কাছে হস্তান্তর করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তুষার জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা        
//--BID Records