মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশ পুনরুদ্ধার করেছে ব্রিটিশরা ॥ ট্রাম্প

দেশ পুনরুদ্ধার করেছে ব্রিটিশরা ॥ ট্রাম্প

অনলাইন ডেস্ক॥ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ইউরোপীয় ইউনিয়ন থেকে বেরিয়ে যেতে ভোট দেওয়ায় ব্রিটেনের জনগণ একটি মহান কাজ করেছে। ইইউ ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে তারা নিজেদের দেশ 'পুনরুদ্ধার' করেছে। স্কটল্যান্ডে একটি গলফ কোর্স ও হোটেল উদ্বোধন করতে গিয়ে এসব মন্তব্য করেন ট্রাম্প। ২০১৪ সালে এই সম্পত্তি ক্রয় করেছিলেন তিনি। নিজের নামের সঙ্গে মিল রেখে ট্রাম্প গলফ কোর্সটির নাম রেখেছেন ট্রাম্প ট্রান্সবেরি। তবে এর জন্য তিনি কি পরিমাণ অর্থ খরচ করেছেন তা গোপন রাখা হয়েছে।

হেলিকপ্টারে চড়ে স্কটল্যান্ডের টার্নবেরিতে পৌঁছানোর পর ট্রাম্পকে ব্রিটেনের গণভোটের ফলাফল নিয়ে মন্তব্য করতে বলা হয়। এই বিলিয়নিয়ার বলেন, যা হয়েছে তা খুব ভালো হয়েছে বলে আমি মনে করি। ঐতিহাসিক ও চমৎকার সিদ্ধান্ত নিয়েছে ব্রিটেনের জনগণ।

ট্রাম্প আরো বলেন, সারা পৃথিবীতে লোকজন রেগে আছেন। মানুষ সীমান্ত নিয়ে ক্ষুব্ধ, অজানা লোক যারা দেশে ঢুকে পড়ছেন তাদের নিয়ে ক্ষুব্ধ, এমনকি জনগণ জানতেও পারে না কারা দেশে ঢুকছে। ঐতিহাসিক গণভোটে ব্রিটেনের ৫২ শতাংশ জনগণ ইইউ ছেড়ে যাওয়ার পক্ষ নিয়েছেন। এর ফলে ইইউর সঙ্গে ৪৩ বছরের পথচলার শেষ হচ্ছে ব্রিটেনের।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ