সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীকে ইফতারে আমন্ত্রণ খালেদার

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ইফতারে আমন্ত্রণ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। ১১ জুন শনিবার রাজনীতিবিদদের সম্মানে তাঁর দেয়া ইফতার পার্টিতে এই আমন্ত্রণ জানান। ওইদিন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে বিএনপি চেয়ারপার্সনের এই ইফতারের আয়োজন করা হয়েছে।

সোমবার দুপুরে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ধানম-িতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ইফতারের আমন্ত্রণ পৌঁছে দেন। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাশ আমন্ত্রণপত্র গ্রহণ করেন। আমন্ত্রণপত্র পৌঁছে দিয়ে দুলু পরে সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খালেদা জিয়ার ১১ জুনের ইফতারের আমন্ত্রণ কার্ড দিয়ে গেলাম। আশা করছি তিনি এই ইফতারে যোগ দেবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ আরও ১২ নেতাকে সেদিনের ইফতারে আমন্ত্রণ জানানো হয়েছে। তিনি জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবারের রমজানে মোট চারটি ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছেন। এর মধ্যে রোজার প্রথম দিন ইস্কাটনে এতিম, উলামা-মাশায়েখদের সঙ্গে ইফতার করবেন। ১২ জুন পেশাজীবী এবং ১৩ জুন গুলশানের ওয়েস্টিন হোটেলে কূটনীতিকদের নিয়ে তার ইফতার করার কথা রয়েছে। বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক আখন কুদ্দুসুর রহমান, আসাদুল করীম শাহিন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা