শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহ আটক-৩

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পটুয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে লাঠি চার্জ করেছে পুলিশ। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। এ সময় পুলিশ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মজিবুর রহমান টোটনসহ তিন আইনজীবীকে আটক করেছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা বিএনপির উদ্যোগে শেরেবাংলা সড়কের সুরাইয়া ভবনের সামনে থেকে মিছিলটি শুরু করলে প্রথমে পুলিশ মিছিলে বাধা দেয়। নেতাকর্মিরা পুলিশের বাধা উপেক্ষা করে সামনে যাওয়ার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় পুলিশ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. মো ঃ মজিবুর রহমান টোটনসহ তিন জন বিএনপি পন্থী আইনজীবীকে আটক করে। পুলিশি হামলায় বিএনপির ১০ জন আহত হয়েছে বলে জানান জেলা বিএনপির সাধারন সম্পাদক এমএ রব মিয়া। তিনি বলেন বর্তমান অবৈধ সরকার মানুষের সকল রাজনৈতিক অধিকার হরন করেছে। তাই রাস্তায় শান্তিপূর্ন মিছিলেও পুলিশি হামলার শিকার হচ্ছে বিএনপি কর্মীরা।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, আকটকৃতরা রাষ্ট্রের বিরুদ্ধে যড়যন্ত্র করছিলো এমন অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records