সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকা সেনানিবাসে নতুন সড়ক উদ্বোধন করলেন মেয়র আনিসুল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক প্রধান অতিথি হিসেবে বুধবার ঢাকা সেনানিবাসের নির্ধারিত অংশের সড়ক উদ্বোধন করেন।

সেনানিবাসের রজনীগন্ধা-বনানী সংযোগ সড়কটি কাফরুল-মিরপুর এলাকার সঙ্গে বনানী-উত্তরা-গুলশানগামী যানবাহনের প্রধান রুট। এই সড়কটির পাশেই শহীদ লেঃ আনোয়ার গার্লস স্কুল এ্যান্ড কলেজ আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ এবং মুসলিম মডার্ন স্কুল থাকায় ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ সামরিক ও অসামরিক ব্যক্তিবর্গ যাতায়াত করে থাকেন। এ কারণে সেনানিবাসের অন্যতম প্রধান এই সড়কটিতে অধিকাংশ সময়ই যানজট সৃষ্টি হতো। উক্ত যানজট এড়ানোর লক্ষ্যে সংযোগ সড়কটির উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়। জনসাধারণের ব্যবহারের জন্য গৃহীত এ প্রকল্পটি এক বছর মেয়াদকালে সম্পন্ন করার উদ্দেশে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অর্থায়নে গত ১৭ মে ২০১৫ তারিখে বাস্তবায়ন কাজ শুরু হয়। -আইএসপিআর

ইউএনও লাঞ্ছিত হওয়ার ঘটনার মূল আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ফেনীর পরশুরামে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় মূল আসামি খায়রুল বাশার এবং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম গ্রেফতার হয়েছে। বুধবার ফেনীর চীফ জুডিশিয়াল আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করে। এই মামলায় ইতোপূর্বে আটক হওয়া অন্য পাঁচ আসামিও কারাগারে রয়েছে। বিগত ৬ মে ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রাকিব হায়দার (আইডি নং-১৫৯৯৬) নিজ কর্মস্থলে সরকারী দায়িত্ব পালনকালে সন্ত্রাসী খায়রুল বাশার ও তার সহযোগী সন্ত্রনাসীরা বিনা কারণে তাকে গালিগালাজ ও পরে শারীরিকভাবে লাঞ্ছিত করে। সেখানে উপস্থিত সরকারী কর্মকর্তা ও কর্মচারী এবং অন্যরা এ ঘটনায় স্তম্ভিত হন।

এ সংবাদ সারা দেশে ছড়িয়ে পড়ার পর বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ঘটনার হোতা খায়রুল বাশারসহ আসামিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের কাছে জোর দাবি জানায়।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records