শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকা সেনানিবাসে নতুন সড়ক উদ্বোধন করলেন মেয়র আনিসুল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক প্রধান অতিথি হিসেবে বুধবার ঢাকা সেনানিবাসের নির্ধারিত অংশের সড়ক উদ্বোধন করেন।

সেনানিবাসের রজনীগন্ধা-বনানী সংযোগ সড়কটি কাফরুল-মিরপুর এলাকার সঙ্গে বনানী-উত্তরা-গুলশানগামী যানবাহনের প্রধান রুট। এই সড়কটির পাশেই শহীদ লেঃ আনোয়ার গার্লস স্কুল এ্যান্ড কলেজ আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ এবং মুসলিম মডার্ন স্কুল থাকায় ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ সামরিক ও অসামরিক ব্যক্তিবর্গ যাতায়াত করে থাকেন। এ কারণে সেনানিবাসের অন্যতম প্রধান এই সড়কটিতে অধিকাংশ সময়ই যানজট সৃষ্টি হতো। উক্ত যানজট এড়ানোর লক্ষ্যে সংযোগ সড়কটির উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়। জনসাধারণের ব্যবহারের জন্য গৃহীত এ প্রকল্পটি এক বছর মেয়াদকালে সম্পন্ন করার উদ্দেশে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অর্থায়নে গত ১৭ মে ২০১৫ তারিখে বাস্তবায়ন কাজ শুরু হয়। -আইএসপিআর

ইউএনও লাঞ্ছিত হওয়ার ঘটনার মূল আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ফেনীর পরশুরামে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় মূল আসামি খায়রুল বাশার এবং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম গ্রেফতার হয়েছে। বুধবার ফেনীর চীফ জুডিশিয়াল আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করে। এই মামলায় ইতোপূর্বে আটক হওয়া অন্য পাঁচ আসামিও কারাগারে রয়েছে। বিগত ৬ মে ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রাকিব হায়দার (আইডি নং-১৫৯৯৬) নিজ কর্মস্থলে সরকারী দায়িত্ব পালনকালে সন্ত্রাসী খায়রুল বাশার ও তার সহযোগী সন্ত্রনাসীরা বিনা কারণে তাকে গালিগালাজ ও পরে শারীরিকভাবে লাঞ্ছিত করে। সেখানে উপস্থিত সরকারী কর্মকর্তা ও কর্মচারী এবং অন্যরা এ ঘটনায় স্তম্ভিত হন।

এ সংবাদ সারা দেশে ছড়িয়ে পড়ার পর বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ঘটনার হোতা খায়রুল বাশারসহ আসামিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের কাছে জোর দাবি জানায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের