রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ৪ গ্রাম পুরুষশূন্য

  • বাগমারায় সংঘর্ষে গুলিবিদ্ধ আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাগমারার আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়ায় আওয়ামী লীগের দু’পক্ষ ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম জাহিদুল ইসলাম বুলু। ঘটনার প্রায় ৩৬ ঘণ্টা পর সোমবার ভোরে রাজশাহী নগরীর সিডিএম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে তিনজনের মৃত্যু হলো। চিকিৎসকরা জানান, তার কানের পাশ দিয়ে গুলি লেগে মাথা দিয়ে বের হয়ে যায়। সিডিএম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক কোয়েল হোসেন জানান, সোমবার ভোর ৫টার দিকে জাহিদুল ইসলাম মারা যান। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। সেখান থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, সংঘর্ষের ঘটনায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের ১২শ’ জনের বিরুদ্ধে পুলিশের মামলা দায়েরের পর কার্যত পুরুষশূন্য হয়ে পড়েছে হাটগাঙ্গোপাড়া ও আশপাশের চারটি গ্রাম। আটককৃতরা পুলিশী পাহারায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন। এরা হলেনÑ মুন্তাজ আলী, উজ্জল হোসেন, মোসলেম উদ্দীন, মাইনুল ইসলাম, ইসহাক আলী, আলম হোসেন এবং আতাউর রহমান। গ্রেফতার অপর তিনজনের নাম পাওয়া যায়নি। তবে এদের মধ্যে উজ্জল ও মোসলেম ছাড়া বাকি সবাই গুলিবিদ্ধ অবস্থায় চিকিৎসাধীন। তাদের সবার বাড়ি বাগমারার আউচপাড়া ইউনিয়নের কোন্দা ও সানন্দি গ্রামে। এরা সবাই আওয়ামী লীগের কর্মী-সমর্থক। বাগমারা থানা পুলিশ জানায়, মামলা দায়েরের পর রবিবার রাতে তাদের পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। তারা সুস্থ হলে আদালতে চালান দেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records