শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দৌলতপুর সীমান্তে ২২ কেজি গাঁজা উদ্ধার করে থানায় জমা দেখালো ৮ কেজি

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হলেও থানায় জমা হয়েছে মাত্র ৮ কেজি গাঁজা। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর সীমান্তে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমান এ গাঁজা উদ্ধার করে পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদক পাচার ও মজুদের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশের একটি টিম জামালপুর গ্রামের মাদক ব্যবসায়ী সনিরুল ও সাইদুলের বাড়ির পিছনে অভিযান চালায়। এসময় বালির ভিতর লুকিয়ে রাখা প্যাকেট করা প্রায় ২২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এলাকাবাসীর উপস্থিতিতে বিপুল পরিমান গাঁজা উদ্ধার হলেও থানায় জমা দেখানো হয়েছে মাত্র ৮ কেজি গাঁজা। বাঁকী গাঁজা রক্ষক হিসেবে পুলিশ নিজেরাই ভক্ষকের ভূমিকা পালন করেছে। তবে অভিযানে নেতৃত্ব দেওয়া দৌলতপুর থানার এস আই আসাদ জানান, আমরা ৮ কেজি গাঁজা উদ্ধার করেছি এবং সে গাঁজার প্যাকেট সার্কেল স্যারের উপস্থিতিতে খোলা ও ওজন করা হয়েছে। ২২ কেজি গাঁজা উদ্ধার করার বিষয়টি সঠিক না।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records