শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেনীতে ফ্যানে ঝুলিয়ে কিশোর মাদ্রাসা ছাত্রকে নির্যাতন

ফেনীতে ফ্যানে ঝুলিয়ে কিশোর মাদ্রাসা ছাত্রকে নির্যাতন
  • থানায় মামলা, পাষ- শিক্ষক পলাতক

নিজস্ব সংবাদদাতা, ফেনী, ১৭ এপ্রিল ॥ শুভ নামের ১২ বছরের এক মাদ্রাসাছাত্রকে ক্রিকেট-স্ট্যাম্প ও ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে পাষ- শিক্ষক। এতেও তার ক্ষোভ না মেটায় ওই ছাত্রকে দড়ি দিয়ে বেঁধে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আবার প্রহার করে সে। শহরের পাগলামিয়া সড়কের মেজবাহুল কোরান ওয়াস সুন্নাহ মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। আহত ছাত্রকে শনিবার রাতেই সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক মোশারফ হোসেন পলাতক রয়েছে। এ ব্যাপারে ফেনী সদর থানায় মামলা হয়েছে।

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার গাংরা ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের নুরনবী দুলালের ১২ বছর বয়সী ছেলে আরিফুল আলম শুভকে মার্চ মাসের শেষ সপ্তাহে এই মাদ্রাসার হেফ্জ বিভাগে ভর্তি করে। ৪ এপ্রিল শুভর গ্রামের বাড়িতে তার এক ভাই জন্ম নেয়। শুভ তার নবজাতক ভাই ও মাকে দেখার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করে। মাদ্রাসা কর্তৃপক্ষ শুভকে ছুটি না দেয়ায় শুক্রবার বিকেলে মাদ্রাসা থেকে শুভ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে শিক্ষকরা তাকে আটক করে। এ সময় শিক্ষক মোশারফ হোসেন শুভকে ক্রিকেটের স্ট্যাম্প ও ব্যাট দিয়ে নির্মমভাবে প্রহার করে। এক পর্যায়ে শুভ দৌড়ে পাশের বাথরুমে গিয়ে আশ্রয় নেয়। শিক্ষক মোশারফ হোসেন তাকে বাথরুম থেকে বের করে এনে দড়ি দিয়ে বেঁধে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আবার প্রহার করে। খবর পেয়ে শুভর বাবা মাদ্রাসায় শুভকে দেখতে আসেন। পুত্রের নির্যাতনের অবস্থা দেখে শুভকে শনিবার রাতে ফেনী সদর হাসপাতালে এনে ভর্তি করেন। সদর হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ সারওয়ার জাহান জানানÑ শুভর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে।

শীর্ষ সংবাদ:
মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি