মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যু দন্ড

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ বড় ভাই মো. বশির হাওলাদারকে জবাই করে হত্যার অভিযোগে ছোট ভাই মো. ফিরোজ হাওলাদারকে মৃত্যু দন্ডের আদেশ দিয়েছেন পটুয়াখালীর জেলা ও দায়রা জজ আদালত। আদেশে আরো উল্লেখ করা হয় যে, আগামী ৭ দিনে মধ্যে এ রায়ের বিরুদ্ধে উচ্চতর আদালতে আপিল করতে পারবে। আজ বৃহস্পতিবার জনাকীর্ন আদালতে এ আদেশ দেন জেলা ও দায়রা জজ আবুল কাশেম মোহাম্মদ মোস্তফা। রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন পিপি এ্যাড.গোলাম ওয়াহিদ চৌধুরী টেনু। এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাড. রেজাউল করিম।

মামলা সূত্রে জানা যায়, পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলা ছোট বাইশদিয়া ইউনিয়নের পূর্ব কাউখালী গ্রামের মো. বশির হাওলাদারকে ২৩-১০-১২ তারিখ রাত সাড়ে ৮ টায় তার ঘর থেকে ডেকে নিয়ে যায় মতি দেওয়ান। তার পর থেকে সে নিখোঁজ থাকেন। পরে দিন ২৪ অক্টোবর স্ত্রী নুরুন্নাহার বাদী হয়ে জমিজমা বিরোধের জের ধরে মতি দেওয়ানকে আসামী করে মামলা করে। ২৬ অক্টোবর গভীর রাতে ঘুমের মধ্যে বড় ভাইকে খুন করেছে বলে নিজেই ডাকাডাকি শুরু করে। আশে-পাশে বাড়ির অন্য লোকজন আসলে তাদের নিয়ে ঐ এলাকার আজমলের মাছের ঘেরের পাশ নিয়ে বড় ভাইর জবাই করা লাশ দেখায় সবাইকে। বশিরের স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক বিষয়টি দেখে ফেলায় তাকে খুন করে বলে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দিও দেয়। পরে রাঙ্গাবালি থানা পুলিশ তার বিরুদ্ধে ১৮-০১-১৩ তারিখ আদালতে চার্জসিট দেয়। আদালতে দীর্ঘ শুনানি শেষে আজ উপরোক্ত রায় প্রদান করেন।

শীর্ষ সংবাদ:
অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         অপুষ্টির বিচারে আফ্রিকার চেয়েও খারাপ অবস্থা এশিয়ার         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত        
//--BID Records