বৃহস্পতিবার ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাদুল্যাপুরে অপহৃত কলেজছাত্রী ৯ দিন পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর মন্দুয়ারপাড়া গ্রামের কলেজছাত্রী শারমিন আকতার (২০) কে অপহরণের ৯ দিন পর বগুড়ার আজিজুল হক কলেজ এলাকার জামিলনগর থেকে রোববার সন্ধ্যায় তাকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী গণেশ চন্দ্র বর্মণ (২৮) কে গ্রেফতার করা হয়। গণেশ চন্দ বর্মণ একই উপজেলার দামোদরপুর গ্রামের ফনি চন্দ্র বর্মণের ছেলে। অপহৃত শারমিন আকতার একই ইউনিয়নের মন্দুয়ারপাড়া গ্রামের সাহেব উদ্দিনের মেয়ে ও নলডাঙ্গা ডিগ্রি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। এরআগে, সেনাবাহিনীতে কর্মরত এক সৈনিকের সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২০ ফেব্র“য়ারী বাড়ি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় গণেশ চন্দ্র বর্মণ।

পুলিশ জানায়, শারমিন অপহরণের ঘটনায় তার বাবা সাহেব উদ্দিন গণেশ চন্দ্রসহ ৫ জনকে অজ্ঞাত আসামি করে ২১ ফেব্র“য়ারী রাতে সাদুল্যাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। গোপন খবরের ভিত্তিতে অপহৃতাকে উদ্ধার করতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রোববার সন্ধ্যায় বগুড়া থেকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
জো বাইডেন এবং ভ্লাদিমির পুতিনের বৈঠক ইতিবাচক হয়েছে         আরও ৫৩ হাজার বাড়ি ॥ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার         দেশেও করোনা টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে         রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় ভ‚মিকা চাই         বঙ্গভ্যাক্স         অর্থপাচার রোধে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা হবে ॥ অর্থমন্ত্রী         যৌন ভোগ বিলাসের ডিজে পার্টি         গতিহীন মেরিন ফিশিং সেক্টর         অভিযোগ অস্বীকার করতে পারছেন না নাসির ও অমি         সিলেটে দুই সন্তান ও মাকে কুপিয়ে হত্যা         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬০         জনগণ আর অগ্নিসন্ত্রাসী বোমাবাজদের ক্ষমতায় দেখতে চায় না         চরম অমর্যাদাকর সুপারিশের বিরুদ্ধে প্রতিবাদ         স্বাস্থ্যবিধি উপেক্ষা, গ্রামেও ছড়াচ্ছে সংক্রমণ         নিবন্ধন ছাড়া ডে কেয়ার সেন্টার চালালে ২ বছর জেল, জরিমানা         আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়েছে ডাচ্-বাংলা কর্মকর্তা         মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান রাষ্ট্রপতির         যেখানেই আইন ভঙ্গ হবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬০         বিধিনিষেধের মেয়াদ বাড়ল ১৫ জুলাই পর্যন্ত