মঙ্গলবার ৩০ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুবাই ওপেনের শিরোপা জিতলেন ওয়ারিঙ্কা

অনলাইন ডেস্ক ॥ দারুন প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এক টাই ব্রেকের পরে অবশেষে দুবাই ওপেনের শিরোপা জিতেছেন সুইস তারকা স্ট্যান ওয়ারিঙ্কা। গতকাল ফাইনালে ওয়ারিঙ্কা মার্কোস বাগদাতিসকে ৬-৪, ৭-৬ (১৫/১৩) গেমে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন।

এই নিয়ে ক্যারিয়ারে ১৩তম শিরোপা জিতলেন ফ্রেঞ্চ ওপেন জয়ী এই সুইস তারকা। চেন্নাইয়ের পরে চলতি মৌসুমে এটা দ্বিতীয়। ২০১৬ সালে এ নিয়ে তার জয়ের পরিসংখ্যান দাঁড়ালো ১৩-২।

ফাইনাল ম্যাচটি প্রায় দুই ঘন্টার লড়াইয়ের মাধ্যমে নিষ্পত্তি হয়েছে। টাই ব্রেকে ওয়ারিঙ্কা ৪-১ ব্যবধানে এগিয়ে থাকার পরেও বাগদাতিস দারুনভাবে ম্যাচে ফিরে আসেন। চারবার ম্যাচ পয়েন্ট বাঁচিয়ে ওয়ারিঙ্কাকে চাপে ফেলেন।

গত আট বছরে এই টুর্নামেন্টে না খেলা ৩০ বছর বয়সী ওয়ারিঙ্কা দ্বিতীয় বাছাই হিসেবে এমিরেটসে খেলতে এসেছিলেন। শেষ পর্যন্ত শিরোপা নিয়েই ফিরে যেতে পেরে দারুন উচ্ছসিত এই সুইস সেনসেশন বলেন, শুরুটা ভাল না হলেও আমি সবসময়ই লড়াইয়ের চেষ্টা করেছি। প্রতিদিনই নিজের খেলার উন্নতি করেছি। শেষ পর্যন্ত আরেকটি শিরোপা জিততে পেরে আমি দারুন খুশী। চলতি সপ্তাহে এটাই আমার সেরা ম্যাচ।

শীর্ষ সংবাদ:
বৈশ্বিক এই মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে ইবাদত-বন্দেগি করার আহ্বান রাষ্ট্রপতির         করোনায় একদিনে আরও ৬৯ জনের মৃত্যু         করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব স্থাপনায় নিতে হবে কলেজ, নইলে পাঠদানের অনুমতি বাতিল         আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে         হেফাজত ছাড়লেন মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান         কৃষিজাত পণ্য ও পার্সেল পরিবহনে চারজোড়া নতুন ট্রেন চলবে ॥ রেলপথ মন্ত্রী         পহেলা বৈশাখের উৎসব সবার জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক ॥ মোদি         বিদেশ থেকেও অনলাইনে ক্লাস নিচ্ছেন তথ্যমন্ত্রী         দশ হাজারের বেশি মানুষকে গ্রেফতার করেছে হংকং পুলিশ         “লকডাউনে কাউকে রাস্তাঘাটে দেখতে চাই না”         জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছেন মানুষ         সস্ত্রীক দ্বিতীয় ডোজ টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান         রয়টার্সে ১৭০ বছরের ইতিহাসে প্রথম নারী প্রধান সম্পাদক হলেন আলেসান্দ্রা         ভারতে কোরআনের ২৬ আয়াত অপসারণ চেয়ে করা ‘রিট’ বাতিল         বসনিয়ায় গৃহযুদ্ধের পর আন্তর্জাতিক কর্মীদের চাহিদা মেটাতে ব্যাপক যৌন ব্যবসা শুরু হয়         করোনা ভাইরাস ॥ সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু         অধ্যাপক শামসুজ্জামান খানের অবস্থার উন্নতি হয়নি         সৌদিসহ মধ্যপ্রাচ্যে রোজা শুরু