বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাংশায় অস্ত্রগুলিসহ চরমপন্থী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রাম থেকে রোববার রাতে একটি ওয়ান শ্যূটারগান ও দুই রাউন্ড গুলিসহ চরমপন্থী সদস্য কেতাই (২৯)কে গ্রেফতার করেছে পাংশা থানার পুলিশ । তার পিতার নাম টাইগার আইয়ুব। তার বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্রসহ বিভিন্ন আইনে ৭টি মামলা রয়েছে।

পাংশা থানার এসআই হাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত কেতাই চরমপন্থী বিপুল বাহিনীর একজন সক্রিয় সদস্য। গোপন সুত্রে খবর পেয়ে রোববার বিকেলে বহলাডাঙ্গা গ্রাম থেকে কেতাই আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার স্বীকারোক্তী অনুযায়ী রাত ১২টায় একই এলাকার দক্ষিণ পাড়া গ্রামের আহমেদ আলী মাস্টারের কলাবাগানে মাটির নীচে পুঁতে রাখা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। অস্ত্র দিয়ে সে এলাকায় দীর্ঘদিন সন্ত্রাসী মূলক কর্মকান্ড করে নিরহ মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতো। এব্যাপারে পাংশা থানায় অস্ত্র আইনে কেতাইয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

শীর্ষ সংবাদ:
আগামী রবিবার দোকান-শপিংমল খোলার বিষয়ে সিদ্ধান্ত         হেফাজতের আরেক সহকারী মহাসচিব গ্রেফতার         দরিদ্র মানুষের জীবন-জীবিকায় সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হবে : অর্থমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ         ভারতে অক্সিজেন ট্যাঙ্ক লিক হয়ে ২২ কোভিড রোগীর মর্মান্তিক মৃত্যু         এবার জনপ্রতি ফিতরা ৭০ টাকা         লিপ সার্ভিস না দিয়ে মানুষের পাশে দাঁড়ান ॥ বিএনপিকে কাদের         ‘সীমিত পরিসরে’ চালু হল অভ্যন্তরীণ ফ্লাইট         হাইকোর্টের আরও ২টি বেঞ্চ বাড়ালেন প্রধান বিচারপতি         ফিলিপিন্সে বঙ্গবন্ধু-রিজাল যৌথ শিল্পকর্ম উন্মোচন         ডিএনসিসি করোনা হাসপাতালে তিনদিনে ১৩ জনের মৃত্যু         ভাসানচর ইস্যুর সমাধান হয়ে গেছে : শাহরিয়ার আলম         চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ         করোনা ভাইরাস কেড়ে নিল কবি শঙ্খ ঘোষকে         জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         টিসিবি’র পণ্য বিক্রিতে প্যাকেজ বিড়ম্বনা         ৯০ টাকার স্যালাইন ১২০ টাকা         বরিশালের করোনা রোগীরা পাচ্ছেন বিনামূল্যে অক্সিজেন         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক