বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সানির ধূমপানবিরোধী বিজ্ঞাপন

সানির ধূমপানবিরোধী বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক॥ প্রতিটি সিগারেট আপনার জীবন থেকে ১১ মিনিট করে ছিনিয়ে নেয়।পরবর্তী সিগারেটটি খাওয়ার আগে আরেকবার ভাবুন।এ রকম একটি ধূমপানবিরোধী বিজ্ঞাপন করে প্রচুর দর্শক জনপ্রিয়তা পাচ্ছেন সানি লিওন ও বলিউড অভিনেতা অলক নাথ।

দর্শকদের পক্ষ থেকে দাবি উঠেছে, বিজ্ঞাপনটি যেন চলচ্চিত্র প্রদর্শনের পূর্বে প্রেক্ষাগৃহগুলোতে দেখানো হয়।

বিজ্ঞাপনটিতে দেখানো হয়, অলক নাথ ধূমপান করে মৃত্যুশয্যায়। চিকিৎসক বলে দিয়েছেন, সে যেকোনো সময় মারা যাবে। অলক নাথের বাবা দীপক দব্রিয়াল তার শেষ ইচ্ছা জানতে চায়। কয়েক সেকেন্ড পর পরিবারের সদস্যরাই নানা ইচ্ছার কথা বলতে থাকে।

দাদী বলেন, একটি মজার পান, শেষ বারের মতো? আরেক জন বলেন, প্রতিবেশীর ছাগলের দুধ? অন্য আরেক জন বলেন, রাশিয়ান পুতুল? তার প্রিয় বিদেশি মাউথ ওর্গান বাজানোর প্রস্তাবও দেয় একজন।কিন্তু এসব কিছুই চায় না অলক নাথ।তখন আইপ্যাড বের করে সে জানায় তার শেষ ইচ্ছার কথা। কিন্তু বাবা তার শেষ ইচ্ছার কথা জানতে পেরে অবাক হয়ে যান। প্রথম দিকে অস্বীকৃতি জানালেও সবার অনুরোধে ছেলের শেষ ইচ্ছা মেনে নেন।অলকের শেষ ইচ্ছা হচ্ছে, সানি লিওনকে নববধূ করে গড়ে তোলা।

অলক শেষ পর্যন্ত বিয়ে করে নিয়ে আসে সানি লিওনকে।ফুলশয্যার ঘরে প্রবেশ করে তারা।কিন্তু নববধূর ভালোবাসা পাওয়ার আগেই সে মৃত্যু বরণ করে।

বিজ্ঞাপনটির শেষ দৃশ্যে সতর্ক করে বলা হয়, আজই ধূমপান ছাড়ুন নয়তো শেষ ইচ্ছা পূর্ণ হওয়ার আগে আপনার মৃত্যু হতে পারে।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী