বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে পুলিশ ক্লাবের সম্পত্তি থেকে দখলদার উচ্ছেদ

যশোরে পুলিশ ক্লাবের সম্পত্তি থেকে দখলদার উচ্ছেদ

টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর শহরের প্রাণ কেন্দ্র গাড়িখানা রোডের পুলিশ ক্লাবের সম্পত্তি থেকে দখলদার উচ্ছেদ করেছে পুলিশ। এরপর সেখানে পুলিশ ক্লাবের সাইনবোর্ড টাঙিয়ে দেয়া হয়েছে। পুলিশের ওই জমি কয়েক যুগ ধরে বেদখলে ছিল।

ইনসপেক্টর নূরুল আলম সিদ্দিকী আরও জানিয়েছেন, সেখানে কত টুকু সম্পত্তি পুলিশের আছে তা ওই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে সেখানে পুলিশ ক্লাব করা হয়েছে। আর ট্রাফিক পুলিশের অফিসের কাজকর্মও হতে পারে সেখানে। এই বিষয়ে পুলিশ সুপার আনিসুর রহমান জানিয়েছেন, ওই সম্পত্তি পুলিশ ক্লাবের ছিল। এখন সেটি পুলিশ ক্লাব হিসাবে পরিচিতি পাবে। সেখানে ট্রাফিক পুলিশের অফিস হওয়ার কোন সম্ভাবনা নেই। সেখানে কতটুকু সম্পত্তি আছে এই বিষয়ে তিনি এখনই নিশ্চিত করে কিছু বলতে পারেছেন বলে জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত        
//--BID Records