মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে গার্মেন্টস কারখানার ৪০ লক্ষ টাকা ছিনতাই

টঙ্গীতে গার্মেন্টস কারখানার ৪০ লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর মিলগেটে একটি গার্মেন্টস কারখানার ৪০লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। ট্রাফিক পুলিশের ছন্দবেশে ছিনতাইকারীরা গাড়ি থামিয়ে গুলি করে এ ঘটনা ঘটায়। উত্তরার আইএফআইসি ব্যাংক থেকে মাইক্রোবাসে করে টাকা নিয়ে গাজীপুরের বড়বাড়ী এলাকার ওয়েলস ফ্যাশন লিমিটেড কারখানায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে। ৫/৬জনের ছিনতাইকারী দল মোটর সাইকেল নিয়ে এ ঘটনা ঘটায়। ছিনতাইয়ের সময় ড্রাইভার শহীদুল হক, গার্মেন্টস কর্মকর্তা পারভেজ ও আজাদসহ ৫জন আহত হয়েছে। এদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দিনে-দুপুরে ৪০ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় টঙ্গী এলাকার ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাজীপুরের বড় বাড়ি ওয়েলস গার্মেন্টস লিঃ এর হিসাবরক্ষণ কর্মকর্তা পারভেজসহ ৫জন কর্মকর্তা বৃহস্পতিবার দুপুরে শ্রমিকদের মাসিক বেতনের ৪০লক্ষ টাকা উত্তরা আইএফআইসি ব্যাংক থেকে উত্তোলন করে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৬-০৪৭৫) যোগে গাজীপুরের বড় বাড়ি যাওয়ার পথে টঙ্গীর মিলগেট নামকস্থানে ৫/৬ দুর্বৃত্ত ট্রাফিক পুলিশের ছন্দবেশে মাইক্রোবাসটিকে থামানোর ইঙ্গিত দেয়। ইঙ্গিত পেয়ে ড্রাইভার শহীদুল হক গাড়িটি থামানোর সাথে সাথে দুর্বুত্তরা অতর্কিতে গাড়ির আরোহীদের লক্ষ্য করে পর পর ৫/৬ রাউন্ড গুলিবর্ষণ করে। গুলিতে মাইক্রোবাসের সামনের গ্লাসসহ পাশের গ্লাস ভেঙ্গে যায়। এরপর দুর্বৃত্তরা টাকা ভর্তি ব্যাগ নিয়ে শত শত মানুষের সামনে দিয়ে নিমিষে পালিয়ে যায়। এব্যাপারে টঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদের গ্রেফতার করার জোর চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records