রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে গার্মেন্টস কারখানার ৪০ লক্ষ টাকা ছিনতাই

টঙ্গীতে গার্মেন্টস কারখানার ৪০ লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর মিলগেটে একটি গার্মেন্টস কারখানার ৪০লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। ট্রাফিক পুলিশের ছন্দবেশে ছিনতাইকারীরা গাড়ি থামিয়ে গুলি করে এ ঘটনা ঘটায়। উত্তরার আইএফআইসি ব্যাংক থেকে মাইক্রোবাসে করে টাকা নিয়ে গাজীপুরের বড়বাড়ী এলাকার ওয়েলস ফ্যাশন লিমিটেড কারখানায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে। ৫/৬জনের ছিনতাইকারী দল মোটর সাইকেল নিয়ে এ ঘটনা ঘটায়। ছিনতাইয়ের সময় ড্রাইভার শহীদুল হক, গার্মেন্টস কর্মকর্তা পারভেজ ও আজাদসহ ৫জন আহত হয়েছে। এদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দিনে-দুপুরে ৪০ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় টঙ্গী এলাকার ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাজীপুরের বড় বাড়ি ওয়েলস গার্মেন্টস লিঃ এর হিসাবরক্ষণ কর্মকর্তা পারভেজসহ ৫জন কর্মকর্তা বৃহস্পতিবার দুপুরে শ্রমিকদের মাসিক বেতনের ৪০লক্ষ টাকা উত্তরা আইএফআইসি ব্যাংক থেকে উত্তোলন করে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৬-০৪৭৫) যোগে গাজীপুরের বড় বাড়ি যাওয়ার পথে টঙ্গীর মিলগেট নামকস্থানে ৫/৬ দুর্বৃত্ত ট্রাফিক পুলিশের ছন্দবেশে মাইক্রোবাসটিকে থামানোর ইঙ্গিত দেয়। ইঙ্গিত পেয়ে ড্রাইভার শহীদুল হক গাড়িটি থামানোর সাথে সাথে দুর্বুত্তরা অতর্কিতে গাড়ির আরোহীদের লক্ষ্য করে পর পর ৫/৬ রাউন্ড গুলিবর্ষণ করে। গুলিতে মাইক্রোবাসের সামনের গ্লাসসহ পাশের গ্লাস ভেঙ্গে যায়। এরপর দুর্বৃত্তরা টাকা ভর্তি ব্যাগ নিয়ে শত শত মানুষের সামনে দিয়ে নিমিষে পালিয়ে যায়। এব্যাপারে টঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদের গ্রেফতার করার জোর চেষ্টা চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records