বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বৃটিশ ছাত্রীর শারীরিক সম্পর্কের আকাঙ্খা

বৃটিশ ছাত্রীর শারীরিক সম্পর্কের আকাঙ্খা

অনলাইন ডেস্ক॥ বৃটিশ এক ছাত্রী মেগান ওয়ার্ড (২০)। তার শরীরে শারীরিক সম্পর্ক স্থাপনের মতো কোন উত্তেজনা আসেই না। তাই তিনি বিভিন্ন উপায় অবলম্বন করছেন শরীরে এমন উত্তেজনা সৃষ্টির জন্য। এভাবে কেটে গেছে একটানা তিন বছর। কিন্তু তিনি সফল হন নি। এ নিয়ে ভীষণ দুশ্চিন্তায় তিনি। তার এ সমস্যাকে চিকিৎসা বিজ্ঞান অ্যানঅর্গাসমিয়া নামে অভিহিত করছে। এটা মানুষের যৌন জীবনের এমন একটি সমস্যা যাতে শরীরে অন্য নারী বা পুরুষের প্রতি আকর্ষণ জন্মালেও উত্তেজনা সৃষ্টি হয় না।

বৃটেনে প্রতি ৫ জন নারীর মধ্যে একজনের রয়েছে এ সমস্যা। বৃটিশ মিডিয়া এ খবর দিয়েছে। এতে বলা হচ্ছে, বার্মিংহামে বসবাস করেন মেগান ওয়ার্ড। ২০১৩ সাল থেকে তিনি শারীরিক ক্ষুধা মেটানোর জন্য কৃত্রিম সব ব্যবস্থা অবলম্বন করেছেন। কিন্তু অতৃপ্ত থেকেছেন প্রতিবারই। অথবা তার শরীরে কোন উত্তেজনাই তিনি বুঝতে পারেন না। এ জন্য অব্যাহতভাবে তিনি বিভিন্ন থেরাপি নিয়েছেন। তাতেও কোন কাজ হচ্ছে না।

রিপোর্টে বলা হয়েছে, বৃটেনে প্রতি ৫ জন নারীর মধ্যে একজন এ সমস্যায় ভুগলেও তারা প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেন না। মেগান ওয়ার্ড তার সমস্যা নিয়ে মুখ খোলেন প্রথম ২০১৪ সালের শেষের দিকে। বলেছেন, এখনও তিনি শারীরিক সম্পর্কের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন নি। ছাত্রছাত্রীদের জন্য নিউজপেপার ‘দ্য ট্যাব’-এ মেগান লিখেছেন, যে যা বলেছেন তিনি তাই করেছেন। কিন্তু কোনটাতেই ফল হচ্ছে না। মেগান ইউনিভার্সিটি অব বার্মিংহামের ছাত্রী।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records