মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বৃটিশ ছাত্রীর শারীরিক সম্পর্কের আকাঙ্খা

বৃটিশ ছাত্রীর শারীরিক সম্পর্কের আকাঙ্খা

অনলাইন ডেস্ক॥ বৃটিশ এক ছাত্রী মেগান ওয়ার্ড (২০)। তার শরীরে শারীরিক সম্পর্ক স্থাপনের মতো কোন উত্তেজনা আসেই না। তাই তিনি বিভিন্ন উপায় অবলম্বন করছেন শরীরে এমন উত্তেজনা সৃষ্টির জন্য। এভাবে কেটে গেছে একটানা তিন বছর। কিন্তু তিনি সফল হন নি। এ নিয়ে ভীষণ দুশ্চিন্তায় তিনি। তার এ সমস্যাকে চিকিৎসা বিজ্ঞান অ্যানঅর্গাসমিয়া নামে অভিহিত করছে। এটা মানুষের যৌন জীবনের এমন একটি সমস্যা যাতে শরীরে অন্য নারী বা পুরুষের প্রতি আকর্ষণ জন্মালেও উত্তেজনা সৃষ্টি হয় না।

বৃটেনে প্রতি ৫ জন নারীর মধ্যে একজনের রয়েছে এ সমস্যা। বৃটিশ মিডিয়া এ খবর দিয়েছে। এতে বলা হচ্ছে, বার্মিংহামে বসবাস করেন মেগান ওয়ার্ড। ২০১৩ সাল থেকে তিনি শারীরিক ক্ষুধা মেটানোর জন্য কৃত্রিম সব ব্যবস্থা অবলম্বন করেছেন। কিন্তু অতৃপ্ত থেকেছেন প্রতিবারই। অথবা তার শরীরে কোন উত্তেজনাই তিনি বুঝতে পারেন না। এ জন্য অব্যাহতভাবে তিনি বিভিন্ন থেরাপি নিয়েছেন। তাতেও কোন কাজ হচ্ছে না।

রিপোর্টে বলা হয়েছে, বৃটেনে প্রতি ৫ জন নারীর মধ্যে একজন এ সমস্যায় ভুগলেও তারা প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেন না। মেগান ওয়ার্ড তার সমস্যা নিয়ে মুখ খোলেন প্রথম ২০১৪ সালের শেষের দিকে। বলেছেন, এখনও তিনি শারীরিক সম্পর্কের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন নি। ছাত্রছাত্রীদের জন্য নিউজপেপার ‘দ্য ট্যাব’-এ মেগান লিখেছেন, যে যা বলেছেন তিনি তাই করেছেন। কিন্তু কোনটাতেই ফল হচ্ছে না। মেগান ইউনিভার্সিটি অব বার্মিংহামের ছাত্রী।

শীর্ষ সংবাদ:
‘চীনের ভ্যাকসিন ট্রায়াল নিয়ে পর্যালোচনা করে সিদ্ধান্ত’         ভরা বর্ষায় সাগরে লঘুচাপ, ৩ নম্বর সর্তক সংকেত         কৃষকের ক্ষয়ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর         স্বস্তির বৃষ্টি         শায়েস্তাগঞ্জে বাস চাপায় নিহত ২,আহত ২০         করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে প্রাণ গেল আরও এক চিকিৎসকের         দক্ষিণ কোরিয়ায় বন্যা-ভূমিধস ॥ অন্তত ১৩ জনের মৃত্যু         করোনা ভাইরাসে জাসদ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের মৃত্যু         ভরা বর্ষায় তাপপ্রবাহের মধ্যে সাগরে লঘুচাপে ভ্যাপসা গরম         যুক্তরাষ্ট্রের দিকে ধেয়ে যাচ্ছে হারিকেন ইসাইয়াস         জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         চারঘাটে সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত, আহত ২         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         হাতিরঝিল থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার         স্পেনের সাবেক রাজা হুয়ান কার্লোস দেশ ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records