শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার মরিনহোকে চায় ইউনাইটেডের ভক্তরা!

এবার মরিনহোকে চায় ইউনাইটেডের ভক্তরা!

অনলাইন ডেস্ক॥ লা লিগায় বার্সেলোনাকে যখন অসাধারণ সব সাফল্য উপহার দিয়েছিলেন পেপ গার্দিওলা। তখন চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন হোসে মরিনহো। ফুটবলীয় লড়াইকে ছাপিয়ে তখন এই দুই কোচের মধ্যেও ছিল কঠিন লড়াই!

বার্সেলোনার সেই কোচ এখন বায়ার্ন মিউনিখের দায়িত্বে। গুঞ্জন ছিল প্রিমিয়ার লিগের শক্তিশালী ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার। সোমবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গার্দিওলার সঙ্গে তাদের চুক্তির বিষয়টি নিশ্চিত করে দেয় ম্যানসিটি।

আর তাতেই গুঞ্জন শুরু হয়ে গেছে হোসে মরিনহোকে নিয়ে। চেলসি থেকে বরখাস্ত হওয়ার পর থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার ব্যাপারে গুঞ্জন রয়েছে এই পর্তুগীজ কোচের। বিশেষ করে রেড ডেভিলদের ভক্ত-অনুরাগীরা এখন স্পেশাল ওয়ানকেই কেবল তাদের জন্য পরিপুর্ণ বলে মনে করছেন।

তাহলে কী মৌসুম শেষেই ফন গালের উত্তরসূরী হিসেবে নিয়োগ পাচ্ছেন মরিনহো? সেটা এখন সময়ের হাতে। তবে ইউনাইটেডের বর্তমান পারফরম্যান্সের কারণে কোচ পরিবর্তনটা যে জরুরী তা আর বলার অপেক্ষা রাখে না। কেননা ইতোমধ্যেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে ম্যানইউ। প্রিমিয়ার লিগেও তেমন ভালো অবস্থানে নেই যে ইংল্যান্ডের সবচেয়ে সফল এই ক্লাব!

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records