বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অপহৃত দুই তরুণী আশুলিয়ায় উদ্ধার

  • চাকরির প্রলোভন

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৩ জানুয়ারি ॥ পাবনা থেকে অপহৃত দুই তরুণীকে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার মধ্যরাতে আশুলিয়া থানাধীন ঘোষবাগ এলাকার আজম কাজীর ভাড়া দেয়া বাসার একটি কক্ষ থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে ৩ জনকে।

আটকৃতরা হলোÑ পাবনা জেলার আমিনপুর থানার চরগবিন্দপুর এলাকার শামসুল প্রমাণিকের ছেলে আনোয়ার হোসেন (২৫), রওশন প্রমাণিকের ছেলে মোঃ মুমিন (২৩) ও একই থানার দূর্গাপুর এলাকার হাজী মুকছেদ মিয়ার ছেলে শাহজাহান (২৫)।

আশুলিয়া থানার এসআই অভিজিত চৌধুরী জানান, ১৮ জানুয়ারি পোশাক কারখানায় চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে আটককৃতরা ওই দুই তরুণীকে নিয়ে এসে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় আটকে রাখে। চাকরির জন্য ঢাকায় আসার পর দু’দিন অতিবাহিত হলেও ওই তরুণী তাদের পরিবারের সঙ্গে কোন যোগাযোগ না করলে তাদের স্বজনরা সাথিয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করে।

দুই শিশু তিনদিনে উদ্ধার হয়নি

নিজস্ব সংবাদদাতা, সাভার থেকে জানান, আশুলিয়া থানার জিরাবো এলাকা থেকে অপহৃত দু’শিশু শিক্ষার্থীর তিন দিনেও খোঁজ মিলেনি। এ ঘটনায় ওই দু’শিশুর পরিবার ও এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

অপহৃতরা হচ্ছে- আর ফাউল (৭) ও ইমন বাবু (৬)। তারা দু’জন জিরাবো মডেল একাডেমির প্রথম শ্রেণীর ছাত্র। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাগেরহাটে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ফকিরহাটে দুর্বৃত্তরা বেল্লাল মোল্লা নামে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে। তাকে গুরুতর অবস্থায় খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে পাওয়ারটিলার মালিক বেল্লালের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ৪১টি সেলাই দেয়া হয়েছে। শনিবার এ ঘটনায় আহত বেল্লালের পিতা আঃ সালাম বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে ফকিরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, নলদা গ্রামের আঃ সালাম মোল্লার ছেলে বেল্লাল অন্যের জমি চাষ ও ধান মাড়াই করে লেখাপড়ার পাশাপাশি সংসার চালায়। সম্প্রতি একটি পাওয়ারটিলার এনে জমির চাষ ও ধান মাড়াইয়ের কাজ শুরু করে। একই এলাকার সাহিদ মোল্লা, জাহিদ মোল্লা, লিয়াকত মোল্লা, সুমি বেগম ও কাসেম মোল্লার ধান মাড়াই করে না দেয়ায় বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে বেল্লালকে এলোপাতাড়ি কোপায় এবং তার পাওয়ারটিলারটি নষ্ট করে ফেলে। এ সময় এলাকাবাসী ছুটে এসে বেল্লালকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কাজীপুরে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ শনিবার বিকেলে কাজীপুরের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শহীদ এম মনসুর আলী বেসরকারী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সহধর্মিণী লায়লা আরজুমান্দ বীথি শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। উপজেলা পরিষদ চত্বরে কাজীপুরের দুর্গম চর ও সমতল ভূমির প্রায় দুই শ’ নারী-পুরুষের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শীর্ষ সংবাদ:
ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’         বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত         ৪০তম বিসিএসের ভাইভা স্থগিত         ‘দুর্নীতির সূচক নিয়ে টিআই’র প্রতিবেদন একপেশে’         টিকা কেনার খরচ জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রীর ‘না’         টাকা পাচাররোধে কাস্টমসের জোরাল ভূমিকা চান কৃষিমন্ত্রী         বেগম পাড়ার মালিকদের তালিকা বার বার চেয়েও পাচ্ছি না : দুদক চেয়ারম্যান         রাজধানীতে হঠাৎ বৃস্টিতে দুর্ভোগ নগরবাসীর         যুক্তরাষ্ট্রে জামায়াত-বিএনপির ৮ লবিস্ট ফার্ম ॥ পররাষ্ট্রমন্ত্রী         ২ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ঢাকার মালয়েশিয়া হাইকমিশন         গোল্ড ব্যাংকের পরিকল্পনা আইকনিক : বাণিজ্যমন্ত্রী         বছিলায় ড্রেনে নেমে মেয়র আতিক ভাইরাল         আলোচিত ‘শিশুবক্তা’ রফিকুলের বিচার শুরু         সস্ত্রীক করোনামুক্ত প্রধান বিচারপতি         নীলফামারীতে অটোর সাথে ট্রেনের সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪         রাজশাহীর প্রতিদিন বাড়ছে করোনা সংক্রমণ