শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামায়াত-শিবিরের হরতাল-অবরোধ গাইবান্ধার নিহত ও আহতদের সোনালী ব্যাংকের আর্থিক সহায়তা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গত বছরের জামায়াত-শিবিরের লাগাতার হরতাল-অবরোধে ককটেল ও পেট্রোলবোমায় গাইবান্ধার নিহত ও আহতদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেড ১৭ লাখ ৪৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে।

সোমবার জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আনুষ্ঠানিকভাবে এই আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন।

সোনালী ব্যাংক লিমিটেডের গাইবান্ধা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ মাহবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক রংপুরের জেনারেল ম্যানেজার মোঃ মাহবুবুর রহমান, জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ ও পুলিশ সুপার মোঃ আশরাফুল ইসলাম প্রমুখ।

উলেখ্য, গাইবান্ধা ও সদর উপজেলার তুলসীঘাটে এই অবরোধ চলাকালে জামায়াত-শিবিরের ক্যাডারদের হামলা, ককটেল বোমা ও পেট্রোলবোমায় ১২ জন নিহত এবং ৩১ জন গুরুতর আহত হয়।

নিহতদের প্রতিটি পরিবারকে ৫৫ হাজার টাকা হিসাবে ৬ লাখ ৬০ হাজার টাকা প্রদত্ত হয়। এছাড়া আহতদের প্রত্যেককে ৩৫ হাজার টাকা হিসাবে ১০ লাখ ৮০ হাজার টাকা প্রদান করে সোনালী ব্যাংক।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের