মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামায়াত-শিবিরের হরতাল-অবরোধ গাইবান্ধার নিহত ও আহতদের সোনালী ব্যাংকের আর্থিক সহায়তা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গত বছরের জামায়াত-শিবিরের লাগাতার হরতাল-অবরোধে ককটেল ও পেট্রোলবোমায় গাইবান্ধার নিহত ও আহতদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেড ১৭ লাখ ৪৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে।

সোমবার জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আনুষ্ঠানিকভাবে এই আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন।

সোনালী ব্যাংক লিমিটেডের গাইবান্ধা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ মাহবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক রংপুরের জেনারেল ম্যানেজার মোঃ মাহবুবুর রহমান, জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ ও পুলিশ সুপার মোঃ আশরাফুল ইসলাম প্রমুখ।

উলেখ্য, গাইবান্ধা ও সদর উপজেলার তুলসীঘাটে এই অবরোধ চলাকালে জামায়াত-শিবিরের ক্যাডারদের হামলা, ককটেল বোমা ও পেট্রোলবোমায় ১২ জন নিহত এবং ৩১ জন গুরুতর আহত হয়।

নিহতদের প্রতিটি পরিবারকে ৫৫ হাজার টাকা হিসাবে ৬ লাখ ৬০ হাজার টাকা প্রদত্ত হয়। এছাড়া আহতদের প্রত্যেককে ৩৫ হাজার টাকা হিসাবে ১০ লাখ ৮০ হাজার টাকা প্রদান করে সোনালী ব্যাংক।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records