বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাইতিতে জাতিসংঘের দুই পুলিশ কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক ॥ হাইতিতে দায়িত্বরত জাতিসংঘের দুই নারী পুলিশ সদস্যের মৃতদেহ বুধবার তাদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। দেশটির জাতিসংঘ মিশন একথা জানিয়েছে। এই দুই নারী পুলিশ কোন দেশের নাগরিক এবং কীভাবে তারা মারা গেলো সে ব্যাপারে এমআইএনইউএসটিএএইচ মিশন কিছু জানায়নি। মিশনটিতে ৪৫ দেশের ২ হাজার ৬শ’ সদস্য রয়েছে।

খবর বার্তা সংস্থা এএফপি’র।

দুই পুলিশ সদস্যের মৃত্যুর রহস্য উদঘাটনে জাতিসংঘ বাহিনী ও হাইতির জাতীয় পুলিশ যৌথভাবে তদন্ত শুরু করেছে।

উভয় বাহিনী গোলযোগপূর্ণ দেশটির আইনশৃঙ্খলা রক্ষায় এক যোগে কাজ করছে।জাতিসংঘের বিশেষ প্রতিনিধি ও মিশন প্রধান সান্দ্রা রোনোর এই ঘটনায় দুঃখ প্রকাশ করে নিহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

২৯ ও ৩০ ডিসেম্বরের মধ্যে হাইতির দ্বিতীয় বৃহত্তম নগরী কেপ হাইতিয়েনে তাদের নিজস্ব কোয়ার্টারে এই দুই পুলিশ মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। নগরীটি দেশের উত্তরাঞ্চলে অবস্থিত।

শীর্ষ সংবাদ:
‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         প্রবাসীদের ফেরাতে সৌদি কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে : প্রবাসীকল্যাণমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব