বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্নত চিকিৎসার অভাবে পঙ্গু হয়ে যাচ্ছেন সুভাষ হালদার, সাহায্য দিন

স্টাফ রিপোর্টার ॥ কাঠমিস্ত্রী সুভাষ হালদারকে (৫১) বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। দুর্ঘটনায় তার কোমর ও দুপা ভেঙ্গে গেছে। অর্থের অভাবে বিনা চিকিৎসায় পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন জরুরী ভিত্তিতে সুভাষের অপারেশন করা না হলে চিরদিনের জন্য পঙ্গু হয়ে যাবেন। গত এক বছর চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে অসহায় ভূমিহীন সুভাষ ও তার পরিবার নিঃস্ব হয়ে গেছে। তাই উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করা তার অসহায় পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। অর্থাভাবে বর্তমানে তার তিন কন্যার পড়াশোনাও বন্ধ। ছয় সদস্যের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছিলেন সুভাষ হালদার। বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের ধুরিয়াইল গ্রামের মৃত বিহারী হালদারের পুত্র তিনি। কাঠমিস্ত্রীর কাজ করে সংসারের হাল ধরেন। কিন্তু চলতি বছরের ২৯ জানুয়ারি অন্যের বাড়িতে কাজ করতে গিয়ে টিনের চালা থেকে পড়ে কোমর ও দু’পা ভেঙ্গে যায়। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থের। এ অবস্থায় তার পরিবারের পক্ষ থেকে সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানানো হয়েছে। তাকে সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন বিকাশ করা মোবাইল নম্বর ০১৮২৮১৪৬৪৬২ তে।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি