রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্মুক্ত হলেন ক্যাটরিনা

উন্মুক্ত হলেন ক্যাটরিনা

সংস্কৃতি ডেস্ক ॥ হিন্দি ভাল করে বলতে না পারলেও নজরকাড়া গ্ল্যামারের কারণে বলিউডে জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে নাচে পারদর্শী এই অভিনেত্রী বিভিন্ন সময় চলচ্চিত্র এবং বিভিন্ন ফটোশুটে খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করেছেন। এবার ভারতের জনপ্রিয় ম্যাগাজিন জিকিউ এর জন্য খোলামেলা ফটোশুটে অংশ নিয়েছেন এই তারকা। ম্যাগাজিনটির চলতি সংখ্যায় বেশকিছু যৌন উত্তেজক ছবি প্রকাশ করা হয়েছে। প্রচ্ছদ করা হয়েছে ক্যাটের ছবি দিয়ে। সেখানে লেখা হয়েছে উন্মুক্ত হলেন ক্যাটরিনা। তবে এ ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছিলেন ক্যাটরিনা তা অবশ্য জানা যায়নি। বলিউড সংশ্লিষ্টরা মনে করছেন বেশ মোটা অংকের টাকা গুনতে হয়েছে ওই ম্যাগাজিন কর্তৃপক্ষকে। কারণ ক্যাটরিনা এই রগরগে ছবির কারণে তো তাদের কাটতিও বাড়বে। তবে এর উল্টোটাও হতে পারে। এমনও হওয়া অসম্ভব নয় যে শুধু মাত্র নিজের প্রচার বাড়ানোর জন্যও নিজেকে বরাবররের মত খোলামেলাভাবে তুলে ধরেছেন ক্যাটরিনা।

এ নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছে বলিউড পাড়ায়। ম্যাগাজিনটির প্রচ্ছদের ওই ছবিতে দেখা যায় অন্তর্বাসের সঙ্গে কালো জিন্স পরিহিত ক্যাটরিনাকে। শুধু প্রচ্ছদেই নয়, ম্যাগাজিনের ভেতরেও একাধিক ছবিতে ক্যাটের খোলেমেলা ছবি রয়েছে। আর সেই সব ছবির প্রতিটিতেই যৌন আবেদনে ভরপুর। ক্যাটের ফটোগ্রাফার থেকে মেকআপ আর্টিস্ট, স্টাইলিস্ট সব নাকি নিজের পছন্দের। দক্ষিণ আফ্রিকা থেকে এসেছিলেন মেকআপ আর্টিস্ট ও স্টাইলিস্ট। ছবি তোলার জন্য তিনিই বেছে নিয়েছিলেন ফটোগ্রাফারকে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records