রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চীনে হেরেই চলেছে বাংলাদেশ ফুটবল দল

স্পোর্টস রিপোর্টার ॥ আবারও হারল বাংলাদেশ। রবিবার ইউনান আসিয়ান ইন্টারন্যাশনাল ফুটবল ওপেন টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক চীনের ক্লাব লিজিয়ানের কাছে ২-১ গোলে হেরেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। এর আগে প্রথম ম্যাচে মায়ানমারের একটি ক্লাবের কাছে ৩-২ গোলে লজ্জাজনকভাবে হেরেছিল মামুনুলরা।

মূলত সাফ ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখেই চীনের এই আমন্ত্রণমূলক টুর্নামেন্ট খেলছে বাংলাদেশ। সাফের প্রস্তুতি হিসেবে এই আসরে দলের সব ফুটবলারকেই পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন কোচ ফ্যাবিও লোপেজ। তারই অংশ হিসেবে রবিবার নিয়মিত অধিনায়ক মামুনুল ইসলামকে রিজার্ভ রেখে ওয়ালি ফয়সালের নেতৃত্বে দলকে খেলিয়েছেন তিনি। দলে আধিক্য ছিল রিজার্ভ বেঞ্চের ফুটবলারদেরই।

ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে ছিল বাংলাদেশ। তবে আমিনুর রহমান সজীবের গোলে দ্বিতীয়ার্ধের ৮৩ মিনিটে ১-১ সমতায় ফিরে লোপেজের শিষ্যরা। কিন্তু সমতায় ফেরার ১ মিনিট পরই দ্বিতীয় গোল হজম করে বাংলাদেশ। এর ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় ফয়সাল-সজীবদের। এর আগে দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে লালকার্ড দেখেন বাংলাদেশের মোনায়েম খান রাজু। যে কারণে ম্যাচের অনেকটা সময়ই ১০ জন নিয়ে খেলতে হয় লাল-সবুজদের। এ ছাড়াও ম্যাচে হলুদ কার্ড দেখেন হেমন্ত বিশ্বাস এবং তকলিশ আহমেদ। টানা দুই ম্যাচে দলের এমন হারের জন্য বাজে রেফারিংকেই দায়ী করেছেন বাংলাদেশ দলের ম্যানেজার আমিরল ইসলাম বাবু।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না         খিলক্ষেতে আরেক চিকিৎসকের লাশ উদ্ধার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল