মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁ খাদ্য নিয়ন্ত্রক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২১ অক্টোবর ॥ মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলীকে চাউল ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ গ্রহণের দায়ে গ্রেফতার করেছে দুদক। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

অভিযোগে জানা গেছে, নওগাঁ সাফিয়া এগ্রো এ্যারোমেটিক অটো-রাইস মিলের স্বত্বাধিকারী মোঃ শফিকুল ইসলাম নাথুর সরকারী খাদ্য গুদামে চাল সরবরাহের পে-অর্ডার ফেরত দেয়ার জন্য তার কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেয়া হয়। এরপর পরই জেলা খাদ্য নিয়ন্ত্রকের অফিসের অভ্যন্তরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কক্ষ থেকে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলীকে টাকাসহ আটক করে দুদক। আটক মোহাম্মদ আলী নীলফামারী জেলার সৈয়দপুর এলাকার জনৈক সেকেন্দার আলীর পুত্র।

সিলেটে নাশকতা মামলায় নয়জন জেলহাজতে

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ গাড়ি ভাংচুর ও নাশকতার মামলায় সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জের বিএনপি ও জামায়াতের ৯ নেতাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বুধবার দুপুরে সিনিয়র স্পেশাল ট্রাইব্যুনালের ও জেলা দায়রা জজ আদালতের বিচারক মনির উদ্দিন পাটোয়ারি তাদেরকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

পৃথকভাবে গোলাপগঞ্জ ও জকিগঞ্জ বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মংলায় কলেজছাত্রীর পরিবার ভুগছে নিরাপত্তাহীনতায়

নিজস্ব সংবাদদাতা, মংলা, ২১ অক্টোবর ॥ প্রেমের স্বীকৃতি না পেয়ে মংলায় আত্মহননকারী অন্তঃসত্তা কলেজছাত্রী ইয়াসমিন বিথীর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। আত্মহত্যায় প্ররোচনাকারী মংলা শহরের ধনাঢ্য ব্যবসায়ী আনোয়ার ইলেক্সট্রনিক্সের মালিকের ছেলে প্রতারক প্রেমিক হাসানের পক্ষে প্রভাবশালী মহল ঘটনাটিকে ধামাচাপা দিয়ে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য দেন দরবার শুরু করেছে। আত্মহননকারী পরিবারের অভিযোগ, মামলা তুলে নেয়া ও সমঝোতা করার জন্য আসামি পক্ষের লোকজন তাদের নানাভাবে হুমকি ধমকি দিচ্ছে। এতে তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

মামলার বাদী ফাতেমা বেগম রিনা অভিযোগ বলেন, থানায় মামলা দায়েরের পর আসামির পিতা ও তাদের সহযোগীরা আপোস মীমাংসার জন্য চাপ প্রয়োগ করে চলেছে। আমরা এখন প্রভাবশালীদের হুমকির কাছে জিম্মি হয়ে পড়েছি।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা