মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অডিটর নিয়োগ পরীক্ষা স্থগিত

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ কম্পোট্রোলার ও অডিটর নিয়োগ সংক্রান্ত পরীক্ষার কার্যক্রম এক মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। সেই সঙ্গে, পরীক্ষা কেন বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।আগামী এক সপ্তাহের মধ্যে রুলের জবাব দিতে কম্পোট্রোলার ও অডিটর জেনারেল, সহকারী অডিটর জেনারেল ও আইবিএ পরিচালকসহ সংশ্লিষ্টদেরকে নির্দেশ দিয়েছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন ব্যারিস্টার কাজী আখতার হোসাইন।

মঙ্গলবার বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার কাজী আখতার হোসাইন।

আইনজীবী আখতার হোসাইন বলেন, রিটের শুনানি শেষে গত ২৬ জুলাই অনুষ্ঠিত পরীক্ষার কাযক্রম স্থগিত করেছেন। এবং ওই নিয়োগ পরীক্ষা কেন বাতিল হবে না সে মর্মে রুল জারি করেন আদালত।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records