শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

  • বিদ্যুতস্পৃষ্টে কর্মচারী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গাবতলী টার্মিনালের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় কন্ডাক্টর নিহত হয়েছে। জুরাইনে একটি ফার্নিচারের দোকানে বিদ্যুতস্পৃষ্ট হয়ে কর্মচারীর মারাগেছে।

সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে মিরপুরের পূর্ব মনিপুরের ৭৬৮ নম্বর ভবনের দোতলা থেকে তাহমিনা আক্তার (১৭) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করে পুলিশ সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের মর্গে পাঠায়। তার বাবার নাম জয়নাল আবেদীন। বাড়ি কিশোরগঞ্জের হাবিবনগর গ্রামে। মিরপুর থানা পুলিশ জানায়, তাহমিনা এক আইনজীবীর বাসায় দুই বছর ধরে কাজ করত। গলায় দাগ রয়েছে। তবে সে আত্মহত্যা করেছে না, তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তা তদন্ত করে দেখা হচ্ছে।

দুর্ঘটনায় বাসকন্ডাক্টর নিহত ॥ গাবতলী টার্মিনালের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় কন্ডাক্টর সাদেক আলী (৪৫) নিহত হয়েছে। নিহতের বাবার মরহুম আব্দুল মালেক।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে কর্মচারীর মৃত্যু ॥ পুরনো ঢাকার জুরাইনে একটি ফার্নিচারের দোকানে বিদ্যুতস্পৃষ্ট হয়ে রবিউল ইসলাম (২২) নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান        
//--BID Records