বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রুয়েটে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ববিদ্যালয় দিবস পালন

রুয়েটে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ববিদ্যালয় দিবস পালন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বর্নাঢ্য আয়োজনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মঙ্গলবার পালিত হলো রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১২তম ‘বিশ্ববিদ্যালয় দিবস’ দিবস।

দিবসটি উপলক্ষ্যে সকাল ৯ টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচী উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ। এরপর মহান মুক্তিযুদ্ধে শহীদ হওয়া এই বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের কবর জিয়ারত করা হয়। এছাড়া ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়। পরে প্রশাসনিক ভবন থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। এসব কর্মসূচীতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ এবং ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেনসহ সিন্ডিকেট সদস্য, ডীন, বিভাগীয় প্রধান ও রুয়েটের বিপুল সংখ্যক শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বেলা ১০ টায় কেন্দ্রীয় শরীরচর্চা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় প্রীতি ভলিবল ও ক্রিকেট ম্যাচ। এছাড়া কেন্দ্রীয় শরীর চর্চা কেন্দ্রে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন, ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ ও বিশেষ অতিথি ছিলেন, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফী। ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর এনএইচএম কামরুজ্জামান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রুয়েটের কল্যাণ ও অগ্রযাত্রা কামনা করা হয়।

শীর্ষ সংবাদ:
শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে দুই বাংলাদেশি নিহত         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা        
//--BID Records