রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রুয়েটে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ববিদ্যালয় দিবস পালন

রুয়েটে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ববিদ্যালয় দিবস পালন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বর্নাঢ্য আয়োজনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মঙ্গলবার পালিত হলো রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১২তম ‘বিশ্ববিদ্যালয় দিবস’ দিবস।

দিবসটি উপলক্ষ্যে সকাল ৯ টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচী উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ। এরপর মহান মুক্তিযুদ্ধে শহীদ হওয়া এই বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের কবর জিয়ারত করা হয়। এছাড়া ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়। পরে প্রশাসনিক ভবন থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। এসব কর্মসূচীতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ এবং ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেনসহ সিন্ডিকেট সদস্য, ডীন, বিভাগীয় প্রধান ও রুয়েটের বিপুল সংখ্যক শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বেলা ১০ টায় কেন্দ্রীয় শরীরচর্চা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় প্রীতি ভলিবল ও ক্রিকেট ম্যাচ। এছাড়া কেন্দ্রীয় শরীর চর্চা কেন্দ্রে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন, ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ ও বিশেষ অতিথি ছিলেন, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফী। ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর এনএইচএম কামরুজ্জামান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রুয়েটের কল্যাণ ও অগ্রযাত্রা কামনা করা হয়।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records