বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে তিনটি বসত ঘরে হামলা চালিয়ে লুটপাট

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর বেলতলা এলাকায় ক্ষমতাসীন দলের নেতার সহায়তায় সরকারী খাস জমিতে বাৎসরিক ইজারায় অর্ধশত বছর ধরে বাস করা তিনটি পরিবারের ওপর হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর ও লুটপাট করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।

রবিবার দুপুরে এ ঘটনার সময় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। জানা গেছে, নগরীর ৬নং ওয়ার্ড বেলতলা বাজারের পাশে বাৎসরিক ভিত্তিতে ইজারা (ডিসিআর) নিয়ে ২৩ শতক সরকারি খাস জমিতে অর্ধশতাধিক বছর ধরে বাস করে আসছেন মতিউর রহমান, মাওলানা রফিকুল ইসলাম ও মাওলনা খলিলুর রহমান। ওয়ারিশ সূত্রে ওইজমির মালিকানা দাবি করে দীর্ঘদিন থেকে দখলের চেষ্ঠা করেন নগরীর কালিবাড়ী রোডের জনৈক প্রভাবশালী মুনসুর আলী ফকির।

ঘটনার সত্যতা স্বীকার করে কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার আসাদুজ্জামান বলেন, আমি নিজেই ঘটনাস্থলে গিয়ে দখলবাজ নারীদের পুলিশ দিয়ে বের করে দিয়েছি। এঘটনায় ভূক্তভোগীরা অভিযোগ দায়ের করলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ