বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে অসুস্থ তাজুলের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩০ জুলাই ॥ বাউফলে মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে অসুস্থ তাজুল হাওলাদার (৬৫) মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান। গত ২২ জুলাই তিনি নগরের হাট এলাকার নারায়ণ চন্দ্র রায়ের মালিকানাধীন মেসার্স পপুলার ফার্মেসি থেকে ডিপোমেপরোল (৮০ মিলিগ্রাম) নামে একটি ইনজেকশন শরীরের পুশ করেন।

সঙ্গে সঙ্গে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় তার ছেলে লাল মিয়া হাওলাদার ওই ইনজেকশনের বোতলটি মেয়াদাত্তীর্ণ দেখতে পান। এ অবস্থায় তাজুল হাওলাদারকে ওই দিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার উন্নতি না হওয়ায় গত ২৮ জুলাই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার উন্নতি না হওয়ায় সংশ্নিষ্ট চিকিৎকরা তাকে বাড়ি নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তাকে বুধবার সন্ধ্যায় সদরঘাট থেকে লঞ্চযোগে বাড়ি নিয়ে আসার পথে রাতে তিনি মারা যান।

স্নাতক প্রথম বর্ষের পত্রকোড এন্ট্রির সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা,গাজীপুর, ৩০ জুলাই ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (পাস) শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয়ওয়ারী পত্রকোড এন্ট্রির সময় বাড়ানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্র্ষে যে সকল কলেজ ১ম বর্ষ স্নাতক (পাস) শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয়ওয়ারী পত্রকোড অনলাইনে এন্ট্রি দিতে পারেনি সে সকল কলেজ আগামী ১৬ আগস্টের মধ্যে পত্রকোড দিতে পারবে।

কুড়িগ্রামে শিশু ধর্ষিত

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ জেলার ফুলবাড়ী উপজেলার শিমুবাড়ী ইউনিয়নের ৭ বছরের এক শিশু ধর্ষিত হয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা হয়েছে। জানা গেছে বুধবার সন্ধ্যার দিকে শিশুকন্যা বাড়ির বাইরের আঙিনায় খেলছিল।

বি’বাড়িয়ায় ট্রেন লাইনচ্যুত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাকা চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রামগামী মালবাহী ট্রেনের একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। এতে বেলা ১২টায় চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। উদ্ধার কাজ শেষে প্রায় আড়াই ঘণ্টা পর পুনরায় এ রুটে ট্রেন চলাচল শুরু হয়।

ঝুট ব্যবসায় আধিপত্য নিয়ে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩০ জুলাই ॥ গাজীপুরে ঝুট ব্যবসায় আধিপত্যকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে প্রতিপক্ষ হামলা চালিয়ে এক কারখানার ঝুটের স্তূপে অগ্নিসংযোগ করেছে। এ সময় তারা একটি ট্রাক ও একটি মোটরসাইকেল ভাংচুর করেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০৮৩৬০৪০
আক্রান্ত
২৬৯১১৫
সুস্থ
১৩৭২৮৯৮৩
সুস্থ
১৫৪৮৭১
শীর্ষ সংবাদ:
জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি        
//--BID Records