রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শহিদ-মীরার বিয়ে আজ

সংস্কৃতি ডেস্ক ॥ অবশেষে বিয়ের সানাই বাজল বলিউডের রোমান্টিক হিরো শহিদ কাপুরের। বলিউডের অন্যতম এ অভিনেতার বিয়ে আজ। বিয়ের কারণে আজ থেকে আর ব্যাচেলার বলা যাবে না শহিদ কাপুরকে। গতকাল সোমবার দিল্লিতে শুরু হয়েছে তাঁর সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠান। আজ মঙ্গলবার গুরুগাঁওতে মীরা রাজপুতের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হবেন নায়ক শহিদ কাপুর। এই হাইপ্রোফাইল বিয়ে নিয়ে আপাতত ব্যস্ত বলিউড সংশ্লিষ্ট।

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল শহিদ-মীরার বিয়ের কার্ড। সেখানে ছিল শহিদের বাবা পঙ্কজ কাপূর ও দুই মা নীলিমা আজিম এবং সুপ্রিয়া পাঠকের নাম। আর কোনও উপহার না আনার অনুরোধও করেছেন শহিদের পরিবার। আমন্ত্রণ পত্রের সঙ্গে তাঁরা নিমন্ত্রিতদের জন্য উপহারও পাঠিয়েছিলেন।

ফিরোজা এবং সাদার মিশেলে তৈরি এই কার্ডের নেপথ্যে আছেন ডিজাইনার রভিস কাপুর। তাঁর কথায়, সব কৃতিত্বই শহিদের। কারণ গোটা আইডিয়াটাই ওর। রঙের ব্যাপারে প্রথম থেকেই ওর পছন্দ একদম আলাদা। কার্ড খুললেই চায়ের গন্ধ পাবেন নিমন্ত্রিতরা। কারণ শহিদের বাবা পঙ্কজ কাপুর দারুণ চা ভালবাসেন। সে কথা মনে রেখেই চা এবং মধুর মিশ্রিত গন্ধ এভাবে ব্যবহার করেছেন রভিস। এর আগে হৃতিক রোশন এবং শিল্পা শেঠির বিয়ের কার্ডও ডিজাইন করেছিলেন তিনি।

প্রায় ৫০০ অতিথির সমাগম হবে এই বিয়েতে। বিয়ের পর আগামী ১২ জুলাই বলিউডের জন্য মুম্বাইতে হবে গ্র্যান্ড রিসেপশন। জানা গেছে, বিয়ের খাবারের মেনু নিরামিষ হবে। তবে হনিমুন কোথায় হবে তা এখনও জানাননি এই জুটি।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records