মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কাঠেশ্বর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু করিম বাহিনী প্রধান আবদুল করিম ও তার সহযোগী আল আমিন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান, গুলি ও কিছু ধারালো অস্ত্র। রবিবার রাতে এ ঘটনা ঘটে। অন্যদিকে পৃথক ঘটনায় সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের ফিরিঙ্গি এলাকায় বনদস্যুদের গুলিতে রবিউল ইসলাস (৩৫)) নামের এক মৌয়াল গুলিবিদ্ধ হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে ওই মৌয়ালকে তার সহযোগীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রবিবার সন্ধ্যার পরে বনদস্যুদের আক্রমণের শিকার হয় রবিউল। সে শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের কেনা গাজীর ছেলে। রবিউল ইসলামের শাশুড়ি শেফালী বেগম বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার বৈধ পাস নিয়ে সহকর্মীদের সঙ্গে সুন্দরবনে মধু কাটতে যায় রবিউল। রবিবার সন্ধ্যার পর বনদুস্যরা চাঁদা আদায়ের জন্য তাদের নৌকা গতিরোধ করার চেষ্টা করে।

সিরাজগঞ্জে বিদ্যুত ও রাস্তার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিদ্যুত সংযোগ ও রাস্তাঘাট উন্নয়নের দাবিতে সোমবার সকালে উপজেলা সদরের ধানগড়া চৌরাস্তা মোড়ে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদ নাজিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী লীনা হক লুৎফা, পৌর আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ নেতা মাসুদ রানা, ছাত্রলীগ নেতা আল-আমিন, বিকাশ বিশ্বাস প্রমুখ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ