সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কাঠেশ্বর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু করিম বাহিনী প্রধান আবদুল করিম ও তার সহযোগী আল আমিন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান, গুলি ও কিছু ধারালো অস্ত্র। রবিবার রাতে এ ঘটনা ঘটে। অন্যদিকে পৃথক ঘটনায় সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের ফিরিঙ্গি এলাকায় বনদস্যুদের গুলিতে রবিউল ইসলাস (৩৫)) নামের এক মৌয়াল গুলিবিদ্ধ হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে ওই মৌয়ালকে তার সহযোগীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রবিবার সন্ধ্যার পরে বনদস্যুদের আক্রমণের শিকার হয় রবিউল। সে শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের কেনা গাজীর ছেলে। রবিউল ইসলামের শাশুড়ি শেফালী বেগম বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার বৈধ পাস নিয়ে সহকর্মীদের সঙ্গে সুন্দরবনে মধু কাটতে যায় রবিউল। রবিবার সন্ধ্যার পর বনদুস্যরা চাঁদা আদায়ের জন্য তাদের নৌকা গতিরোধ করার চেষ্টা করে।

সিরাজগঞ্জে বিদ্যুত ও রাস্তার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিদ্যুত সংযোগ ও রাস্তাঘাট উন্নয়নের দাবিতে সোমবার সকালে উপজেলা সদরের ধানগড়া চৌরাস্তা মোড়ে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদ নাজিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী লীনা হক লুৎফা, পৌর আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ নেতা মাসুদ রানা, ছাত্রলীগ নেতা আল-আমিন, বিকাশ বিশ্বাস প্রমুখ।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায়ক শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির        
//--BID Records