বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএসইতে লেনদেন শুরু, চলবে ৪ টা ১৫ পর্যন্ত

স্টাফ রির্পোটার ॥ অবশেষে লেনদন শুরু হয়েছে দেশের প্রধান শেযারাবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই)। নির্ধারিত সময়ের পৌনে দুই ঘন্টা পর বেলা সোয়া ১২টায় লেনদেন শুরু হয়েছে। লেনদেন চলবে বেলা সোয়া ৪টা পর্যন্ত। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কারিগরি ত্রুটির কারণে সোমবার নির্ধারিত সময়ে লেনদেন শুরু হয়নি স্টক এক্সচেঞ্জে।

ডিএসইর পক্ষ থেকে জানানো হয়েছিল, কারিগরি ত্রুটিজনিত সমস্যার সমাধান হলে লেনদেন শুরু হবে।

২৪ মে, রবিবারও কারিগরি ত্রুটির কারণে যথাসময়ে লেনদেন শুরু করতে পারেনি ডিএসই। নির্ধারিত সময়ের ৩ঘণ্টা ৫০ মিনিট পর বেলা ২টা ২০ মিনিটে লেনদেন শুরু হয় এবং ৪টায় লেনদেন শেষ হয়।

ব্রোকারেজ হাউসগুলো তাদের ব্যাক অফিসে ফাইল আপলোড করতে না পারার কারণে রবিবার ডিএসইর লেনদেনে যথাসময়ে শুরু করতে পারেনি।

এদিকে ডিএসইর লেনদেন শুরু না হলেও যথারীতি ও যথাসময়ে অপর পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) লেনদেন শুরু হয়েছে।

রবিবারও সিএসইর লেনদেন যথাসময়ে শুরু ও শেষ হয়।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records