বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশের সোর্স ও জেলে হত্যা

  • অন্যত্র দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার গভীর রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে পুলিশের সোর্স। চরফ্যাশনে জেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মির্জাপুরে উদ্ধার হয়েছে শিশুর লাশ। নাটোরে গাছ থেকে পড়ে মারা গেছে কিশোর। নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর :

টঙ্গী ॥ টঙ্গীতে সন্ত্রাসীর ছুরিকাঘাতে পুলিশের সোর্স আমিনুর রহমান মোমিন (২৪) খুন হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে আউচপাড়া বেঙ্গল মাঠে একদল দুর্বৃত্ত পুলিশের সোর্সকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর রক্তাক্ত অবস্থায় তাকে টঙ্গী সরকারী হাসপাতালে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার গভীর রাতে তার মৃত্যু হয়। শুক্রবার ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে টঙ্গীর আউচপাড়া এলাকায় বেঙ্গল কারবাইট কারখানার মাঠে দুর্বৃত্তরা পুলিশের সোর্স মোমিনের উপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়েছে।

চরফ্যাশন, ভোলা ॥ ভোলার চরফ্যাশন ও লালমোহনের মধ্যবর্তী গজারিয়া সøুইজঘাট বেড়িবাঁধ থেকে শুক্রবার সকালে ছালাউদ্দিন (৩০) নামের এক জেলের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে লালমোহন থানা পুলিশ। ছালাউদ্দিন চরফ্যাশন উপজেলার দক্ষিণ ফ্যাশন গ্রামের ইসমাইল মোল্লার ছেলে।

বৃহস্পতিবার রাতে নদীতে ভাসমান ট্রলারে হাত বেঁধে পিটিয়ে হত্যার পর ঘাটে লাশ ফেলে সঙ্গীরা পালিয়েছে বলে ধারণা করছে নিহতের পরিবার। এ ঘটনায় নিহতের ভাই ফিরোজ মোল্লা বাদী হয়ে ট্রলার মালিক ফজলু মাতব্বরসহ আট জনকে আসামি করে লালমোহন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মির্জাপুর ॥ চায়না আক্তার নামে সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আনাইতারা ইউনিয়নের সন্ধিতারা গ্রামের একটি শুকনো পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের মোঃ আব্দুল হাইয়ের কন্যা।

পুলিশ ও এলাকাবাসী জানান, বিবাহ বিচ্ছেদের পর চায়নার মা আনোয়ারা বেগম ওরফে আন্না তার তিন সন্তান নিয়ে অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করেন। অপরদিকে তাঁর বড় ছেলে হাবিবুর রহমান ঢাকায় একটি দোকানে, ছোট ছেলে আসিফ উপজেলার বারিন্দা বাজারের একটি মিষ্টির দোকানে ও মেয়ে চায়না আক্তার তাদের গ্রামে সুলতান মিয়া ওরফে সুলতান দারোগার বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করত।

রবিবার দুই ছেলে বাড়িতে আসার কারণে তাদের মা আন্না বেগম রাতে পার্শ্ববর্তী ভাবখ- গ্রামের একটি বাড়িতে কর্মস্থলেই ছিলেন। একই রাতে চায়না তার ভাইদের সঙ্গে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে উঠে হাবিবুর ও আসিব চায়নাকে ঘরে দেখতে না পেয়ে সে কাজে গিয়েছে ভেবে তারা দুজনও কাজে চলে যায়। সন্ধ্যার পর আন্না বেগম বাড়িতে ফিরে চায়নাকে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি করেন। কিন্তু তাকে আর পাওয়া যায়নি।

নাটোর ॥ নাটোরের সিংড়ায় আম গাছ থেকে পড়ে আব্দুল কাহার (১৭) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত কিশোর পৌর শহরের মহেশচন্দ্রপুর মহল্লার আবুল হোসেনের ছেলে।

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records