বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরেক প্রকৌশলী জামিন পেলেন

  • শিশু জিহাদের মৃত্যু

কোর্ট রিপোর্টার ॥ রাজধানীর শাহজাহানপুরে নলকূপের পাইপে পড়ে শিশু জিহাদের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার আরেক আসামি রেলওয়ের জ্যেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম জামিন পেয়েছেন। তিনি ঢাকা মহানগর হাকিম অশোক কুমার দত্তের আদালতে বৃহস্পতিবার আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন। এ মামলার অপর আসামি প্রকৌশলী আব্দুস সালাম গত ২৬ এপ্রিল জামিনে মুক্তি পান।

বৃহস্পতিবার সকালে জাহাঙ্গীর আলম আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বাদীপক্ষ বিরোধিতা না করায় শুনানি শেষে আদালত জামিন মঞ্জুর করেন। জাহাঙ্গীরের পক্ষে জামিন আবেদনের শুনানি করেন এ্যাডভোকেট আশরাফ উল আলম। মামলার বাদী জিহাদের বাবা নাসির ফকিরের পক্ষে ছিলেন জসিম উদ্দিন খান। গত ৭ এপ্রিল এ মামলায় প্রকৌশলী জাহাঙ্গীর আলম ও ঠিকাদার প্রকৌশলী আব্দুস সালামের বিরুদ্ধে চার্জশীট দেয় পুলিশ। জাহাঙ্গীর আলম শাহজাহানপুর রেল কলোনিতে পানির পাম্প বসানোর প্রকল্প পরিচালক ও প্রকৌশলী আব্দুস সালাম ঠিকাদারি প্রতিষ্ঠান জেএসআরের মালিক। ২০১৪ সালের ২৬ ডিসেম্বর বেলা তিনটায় শিশু জিহাদ পাইপের মধ্যে পড়ে মারা যায়।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records