বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামায়াত-বিএনপি ক্যাডারের হামলায় আ’লীগ কর্মী আহত

  • অভিযুক্তরা নাশকতাকারী

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বুধবার রাতে বগুড়া সদরের গোকুল এলাকায় বিএনপি জামায়াতের সন্ত্রাসীদের ছুরিকাঘাত ও মারপিটে লুৎফর রহমান নামে এক আওয়ামী লীগ কর্মী গুরুতর আহত হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে ইতোপূর্বে নাশকতার একাধিক মামলা রয়েছে। আহত আওয়ামী লীগ কর্মীকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বিএনপি জামায়াত জোটের অবরোধের সময় বগুড়ার গোকুল এলাকায় নাশকতাবিরোধী কর্মকা-ে লুৎফর সক্রিয় ছিল। ওই সময় গঠিত নাশকতাবিরোধী কমিটি ককটেলসহ ফটিক নামে এক বিএনপি কর্মীকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করেছিল। সম্প্রতি সে জেল থেকে বের হয়। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লুৎফর বুধবার রাতে মহাস্থান বন্দর এলাকা থেকে বাড়ি ফিরছিল। এ সময় বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায় এবং উপর্যুপরী ছুরিকাঘাত ও মারপিট করে ফেলে রেখে যায়। গোকুল ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম জানিয়েছেন, তাদের এলাকায় জামায়াত ও বিএনপির সঙ্গে জড়িত সন্ত্রাসীরা আবার সন্ত্রাসী কর্মকা- শুরু করেছে। একাধিক মামলার আসামি হয়েও অনেকে প্রকাশ্যে ঘুরছে এবং ভয়ভীতি ছড়াচ্ছে। তারাই লুৎফরের ওপর নৃশংস হামলা চালায়। এ বিষয়ে বগুড়া সদর থানার ওসি জানিয়েছে লুৎফরের ওপর হামলাকারীদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। হামলাকারীরা বিএনপি জামায়াতের সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

মাদকাসক্ত পুত্রকে জেলে পাঠাল পিতা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডোমার উপজেলার ছোটরাউতা গ্রামে মাদকের নেশার টাকার জন্য পিতা মাতার ওপর নির্যাতনে তাকে ভ্রাম্যমাণ আদালতের হাতে তুলে দিতে বাধ্য হলেন অসহায় পিতা নজিবুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নীলফামারীর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাদকাসক্ত রেজাউল ইসলাম সাব্বিরকে (২০) ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

নওগাঁয় হাসপাতালে ভর্তি বৃদ্ধা বাড়ি ফিরতে চাইছেন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩০ এপ্রিল ॥ নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত ভর্তি ফিরোজা বানু (৬০) নামে এ বৃদ্ধা তার স্বজনদের কাছে ফিরতে চান। গত বছরের নবেম্বর মাসে রাণীনগর রেল স্টেশনে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে জনৈক ব্যক্তি তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। গুরুতর অসুস্থ থাকায় বৃদ্ধা প্রথম দিকে কোন কিছু বলতে না পারলেও বর্তমানে অনেকটা সুস্থ হওয়ার পর তিনি বর্তমানে নিজের নাম ফিরোজা, গ্রামের নাম-পাঁকা বাবলাবোনা, ডাকঘরের নাম-রাধাকান্তপুর ও জেলা চাঁপাইনবাবগঞ্জ বলে দাবি করছেন। তবে এছাড়া কোন কিছুই বলতে পারছেন না।

শীর্ষ সংবাদ:
অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৮৯ জনকে আটক         বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান বরখাস্ত         নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৩০         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ৫৯৫ জন         কুয়াকাটার জেলেরা বিপাকে ॥ এখনও মিলছেনা কাঙ্খিত ইলিশ         ‘বেলজিয়াম রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহায়তা অব্যাহত রাখবে’         ইরানে সাইবার আক্রমণে জ্বালানি বিতরণ নেটওয়ার্ক অচল         গণটিকার দ্বিতীয় ডোজ শুরু আজ         পাটুরিয়ায় যানবাহনসহ ফেরিডুবি ॥ দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু         সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের