শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে শিকলে বেঁধে নারীর ওপর বর্বর নির্যাতন

  • মোবাইল ফোনে প্রেম, অতঃপর অপহরণ

সংবাদদাতা, নাটোর, ২৬ এপ্রিল ॥ নাটোরের নলডাঙ্গা উপজেলায় দীর্ঘদিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলার পর বিয়ের প্রলোভনে অপহরণ করে ৭ দিন ধরে পায়ে শিকল বেঁধে আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় ধর্ষণ ও নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে নাটোরের নলডাঙ্গা থানা পুলিশ অপহরণকারী কাউছার নামে এক যুবককে আটক করেছে।

নলডাঙ্গা থানার ওসি তদন্ত ওয়াজেদ আলী খান ও পারিবারিক সূত্র জানায়, ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার চরবড়বিলা গ্রামের রিক্সাচালক চালক মোজাম্মেল হোসনের মেয়ের (১৭) সঙ্গে দিনাজপুর জেলার বিরামপুর থানার দেবীপুর গ্রামের জাবেদ আলীর প্রতারক ছেলে কাউছারের মোবাইলে পরিচয় হয়। পরিচয় থেকে এক পর্যায়ে দুজনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ১৮ এপ্রিল শনিবার বিবাহিত কাউছার বিয়ের প্রলোভন দেখিয়ে ওই মেয়েকে তার বাড়ি থেকে ফুসলিয়ে নলডাঙ্গা উপজেলার গৌরীপুর গ্রামের ফজলুল রহমানের বাড়িতে নিয়ে আসে। সেখানে পায়ে শিকল বেঁধে দফায় দফায় ধর্ষণ করাসহ শারীরিক নির্যাতন চালায় লম্পট কাউছার। এটাই শেষ নয়। যুবতীর দুর্বলতার সুযোগ নিয়ে তার পরিবারের কাছে মোবাইলের মাধ্যমে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে প্রতারক কাউছার। ধর্ষিতার বোন পোশাক কর্মী নদী জানায়, মোবাইল ফোনে মুক্তিপণের টাকা বিকাশের মাধ্যমে না পাঠালে আমার বোনকে পাচার বা হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। বোনকে উদ্ধারে সাহায্য চেয়ে বিষয়টি নিয়ে প্রশাসনের সঙ্গে আলাপ করেন তারা। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশী অভিযান চালিয়ে অপহরণকারীকে আটক করে। পুলিশ উদ্ধার করে রবিবার যুবতীর ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করার জন্য আদালতে এবং ডাক্তারি পরীক্ষার জন্য মেডিক্যালে পাঠায়। এ ঘটনায় বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি অপহরণ ও ২০০৩ সালের নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ