শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে এনজিও কর্মী গণধর্ষণের শিকার

সংবাদদাতা, নাটোর, ১৫ মার্চ ॥ নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুরে শনিবার রাতে সংখ্যালঘু সম্প্রদায়ের এক এনজিও কর্মীকে (৩২) ধর্ষণ করেছে তিন নরপশু। এদিকে স্থানীয় প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করা হয়েছে।

এলাকাবাসী ও ধর্ষিতার স্বজনরা জানান, শনিবার রাত সাড়ে ৭টার দিকে সমতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির মাঠকর্মী দিনের কাজ শেষে নাটোর সদরে নিজ বাড়িতে ফেরার জন্য আহম্মেদপুর ব্রিজের পাশে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় একই উপজেলার কায়েমকোলা গ্রামের জামালউদ্দিনের ছেলে রাব্বী, তার বন্ধু আরিফ ও অজ্ঞাত পরিচয়ের অপর একজন মিলে তাকে জোরপূর্বক ব্রিজের নিচে নিয়ে গিয়ে উপর্যুপরি ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। এদিকে ধর্ষিতা ও তার স্বজনেরা থানায় মামলা করতে চাইলেও স্থানীয় প্রভাবশালী মহলের বাধার মুখে থানায় যেতে পারছেন না বলে অভিযোগ করেছেন ধর্ষিতার পরিবার।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী         সন্ধ্যার পর ভাসানচর থেকে নৌযান চলাচল বন্ধ         বানরের শরীরে সফল ট্রায়াল, সব ভেরিয়েন্টে কার্যকর বঙ্গভ্যাক্স         শাহজালালে বসবে বিশ্বসেরা থ্যালাসের রাডার