মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহে গাছে বেঁধে দুই যুবককে নির্যাতন ॥ প্রতিবাদে ৫ ঘণ্টা সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ১৪ মার্চ ॥ ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের নিরীহ দুলাল ও মনিরকে ফুলবাড়িয়া উপজেলার কাহালগাঁও গ্রামে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে পাঁচ ঘণ্টা ভালুকা-ঘাটাইল সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।

এলাকাবাসী জানায়, ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের দুলাল ও তার স্ত্রী শেফালী দীর্ঘদিন বিদেশে থাকা অবস্থায় জমি কেনার জন্য টাকা পাঠায়। এই টাকা দিয়ে দুলালের শ্যালক হামিদ তার নিজের ও বোনের নামে জমি কেনে। দুলাল দেশে এসে বিষয়টি জানতে পেরে হামিদকে জিজ্ঞাসা করলে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে দুলাল বন্ধু মনিরকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যায়। এ সময় পার্শ্ববর্তী ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান কবিরের উপস্থিতিতে ওই এলাকার হামিদ, কাইয়ুম, আমিন, শফিউল আলম, রিয়াজ, চানু ও শিশিরের নেতৃত্বে তাদেরকে নির্যাতন করে। পরে দুলালকে গাছে বেঁধে বেধড়ক পিটিয়ে আহত করে।

এ ঘটনার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার সকালে পাঁচ ঘণ্টা ভালুকা-ঘাটাইল সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। পরে উথুরা ইউপি চেয়ারম্যান ইছাহাক আলী বিচারের আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়। দীর্ঘক্ষণ সড়ক অবরোধ থাকায় রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে ফুলবাড়িয়া থানায় ১০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, ওই মামলার এজাহারভুক্ত আসামি রিয়াজকে গ্রেফতার করা হয়েছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের