বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিএ ও দুই গাড়িচালককে আইনশৃঙ্খলা বাহিনী ধরে নিয়ে গেছে

  • অভিযোগ স্ত্রীর সালাহউদ্দিনের

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদের ব্যক্তিগত সহকারী (পিএ) ওসমান গনি ও দুই গাড়িচালককে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ধরে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। রবিবার দুপুরের পর হাসিনা আহমেদ সাংবাদিকদের টেলিফোনে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার রাতে মিরপুর থেকে ব্যক্তিগত সহকারী ওসমান গনিকে এবং সালাহউদ্দিনের গুলশানের বাসার সামনে থেকে গাড়িচালক শফিক ও খোকনকে ধরে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে ওই তিনজনের খোঁজ নেই বলে স্বজনরা জানান।

ব্যক্তিগত সহকারী ওসমান গনির স্ত্রী শিখা জানান, শনিবার রাত সাড়ে তিনটা-চারটার দিকে আট-দশজনের সাদা পোশাকধারী লোক তাদের বাসায় প্রবেশ করে। বাইরে দু’জন র‌্যাবের পোশাকে ছিল। তারা ওসমান গনিকে আটক করে নিয়ে যাওয়ার সময় বলেছে- ঠিক ঠিক তথ্য দিলে তাকে ছেড়ে দেবে।

এর পর র‌্যাব সদর দফতরে খোঁজ নিতে গেলে তারা ওসমানকে আটকের কথা অস্বীকার করেন বলেও জানান শিখা। বিএনপির যুগ্ম-মহাসচিব ও দফতরের দায়িত্বে থাকা রুহুল কবির রিজভী আটক হওয়ার পর অজ্ঞাত স্থান থেকে সালাহউদ্দিন দলের কর্মসূচী ঘোষণা করে আসছেন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে ঢাকা মহানগর পুলিশের কোন দায়িত্বশীল সূত্রই তা স্বীকার করেনি।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত