শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদা জিয়া সন্ত্রাসীদের মদদদাতা

  • ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার ॥ চৌদ্দ দলের শরিক ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ বলেছেন, বিএনপি-জামায়াত জোট নেত্রী বেগম খালেদা জিয়া অবৈধ অবরোধের নামে সন্ত্রাসী-জঙ্গীবাদী রাজনীতির আশ্রয় নিয়ে মানুষ হত্যায় মেতে উঠেছেন। খালেদা জিয়া আজ দেশে-বিদেশে সন্ত্রাসীদের মদদদাতা হিসেবে চিহ্নিত। তার এই সন্ত্রাসী ও ঘৃণ্য রাজনৈতিক কর্মকা-ের কোন ভবিষ্যত নেই। তিনি বিএনপিকে একটি সন্ত্রাসী রাজনৈতিক দল হিসেবে চিহ্নিত করেছেন।

মঙ্গলবার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটির সভায় পার্টির দলের শীর্ষ নেতারা এসব কথা বলেন। ঢাকা মহানগর পার্টির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর সাধারণ সম্পাদক কিশোর রায়, বেনজীর আহমেদ, মুর্শিদা আখতার নাহার, আলী শিকদার, মুর্শিদা আক্তার ডেইজী, মোঃ তৌহিদ, জাহাঙ্গীর আলম ফজলু, কামরুল হাসান নাসিম, আনোয়ারুল ইসলাম টিপু ও শাহানা ফেরদৌসী লাকী।

বৈঠকে দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, বেগম খালেদা জিয়া দেশের মানুষের প্রতি আস্থা হারিয়ে মিথ্যাচার রাজনীতির আশ্রয় গ্রহণ করেছেন। তার এই নির্লজ্জ মিথ্যাচারে তার মাথা হেঁট না হলেও বাংলাদেশের মাথা হেঁট হয়েছে। তিনি আজ দিশেহারা রাজনীতিবিদ হিসেবে খ্যাতি লাভ করেছেন। তার পরম বন্ধু রাষ্ট্র পাকিস্তান যখন সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তিনি তখন সন্ত্রাসী রাজনীতি লালন করছেন। তার বোধদয় হওয়া উচিত যে, সন্ত্রাস সৃষ্টি করে রাজনৈতিক ফয়দা হাসিল করা যাবে না। তিনি রাজনৈতিক ফয়দা হাসিল করতে চান তাহলে তাকে অবশ্যই সন্ত্রাস ও জঙ্গীবাদ বর্জন করে গণতন্ত্র ও শান্তির পথে হাঁটতে হবে। এছাড়া তার কিছুই পাওয়ার নেই বলেও মনে করেন তিনি।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার